1. sm.khakon@gmail.com : bkantho :
মনোনয়নপ্রত্যাশীদের সাথে আজ বসবেন শেখ হাসিনা - বাংলা কণ্ঠ নিউজ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:০৯ পূর্বাহ্ন

মনোনয়নপ্রত্যাশীদের সাথে আজ বসবেন শেখ হাসিনা

বাংলা কণ্ঠ ডেস্ক
  • রবিবার, ২৬ নভেম্বর, ২০২৩
  • ৫২ বার পড়া হয়েছে
বৃহস্প‌তিবার জার্মা‌ন সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী
ফাইল ছবি

আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের দলীয় মনোনয়নপ্রত্যাশীদের সাথে আজ রোববার বসবেন। সকাল ১০টায় এ বৈঠকের সময় নির্ধারণ করা হয়েছে।

এর আগে শনিবার (২৫ নভেম্বর) আওয়ামী লীগের দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশীদের সাথে মতবিনিময় করবেন। সকাল ১০টায় প্রধানমন্ত্রীর বাসভবন গণভবনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হবে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের নির্বাচন উপলক্ষে গঠিত আওয়ামী লীগের জাতীয় নির্বাচন পরিচালনা কমিটির সব সদস্য এবং আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী সব প্রার্থীকে জাতীয় পরিচয়পত্রের ফটোকপি, মনোনয়নপত্রের রিসিভ কপি, প্রযোজ্য ক্ষেত্রে অনলাইন ফরমের ফটোকপিসহ যথাসময়ে সভায় উপস্থিত থাকার জন্য আহ্বান জানিয়েছেন।

এর আগে গত শনিবার থেকে টানা চার দিন মনোনয়নপত্র বিক্রি ও জমা নেয় আওয়ামী লীগ। গত বৃহস্পতিবার থেকে টানা তিন দিন মনোনয়ন বোর্ডের বৈঠক হয়। সব শেষে আজ বিকেলে বৈঠক শেষে দলীয় কার্যালয়ে নাম ঘোষণার মাধ্যমে এ পর্ব শেষ হবে।

সামাজিক মিডিয়ায় শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর
Developer By Zorex Zira

Designed by: Sylhet Host BD