1. sm.khakon@gmail.com : bkantho :
ডাউনিং স্ট্রিটে প্রধানমন্ত্রী ঋষি সুনাকের 'গৃহ প্রবেশ'-এর ভাইরাল ভিডিও আপনি যা ভাবছেন তা নয়! - বাংলা কণ্ঠ নিউজ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:২৬ পূর্বাহ্ন

ডাউনিং স্ট্রিটে প্রধানমন্ত্রী ঋষি সুনাকের ‘গৃহ প্রবেশ’-এর ভাইরাল ভিডিও আপনি যা ভাবছেন তা নয়!

মতিয়ার চৌধুরী, লন্ডন থেকে
  • বৃহস্পতিবার, ২৭ অক্টোবর, ২০২২
  • ২৫ বার পড়া হয়েছে
ডাউনিং স্ট্রিটে প্রধানমন্ত্রী ঋষি সুনাকের 'গৃহ প্রবেশ'-এর ভাইরাল ভিডিও আপনি যা ভাবছেন তা নয়!

নতুন ব্রিটিশ প্রধানমন্ত্রী ঋষি সুনক এবং তার স্ত্রী অক্ষতা মূর্তি একটি জাফরান পরিহিত সাধুর সাথে দেখা করার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

এতে দাবি করা হয়েছে যে ভিডিওটি  ১০​​ নং ডাউনিং-এ নতুন প্রধানমন্ত্রীর ‘গৃহ প্রবেশ’ অনুষ্ঠান থেকে  তোলা । আসলে ভাইরালকৃত ভিডিওটি পূরাতন, ১০নং ডাউনিং ষ্ট্রীটে প্রবেশের মূহুর্থের নয়। ভাইরাল হওয়া ভিডিও যে পূরাতন এবং ডাউনিং ষ্ট্রীটের নয় এর সত্যতা প্রমান করেছে The Quint’s Webqoof (দি কুইন্টস ওয়েবকুপ)।

ভাইরাল হওয়া ভিডিওগুলির একটিতে, প্রধানমন্ত্রী দম্পতিকে জাফরান পরিহিত ব্যক্তির সাথে কথা বলতে দেখা যায়,  অন্যটিতে তাদের পূজা করতে দেখা যায়।  তবে, ওয়েবকুফ রিপোর্টে বলা হয়েছে যে ভিডিওগুলি সেই সময়ের  যখন সুনক এবং মূর্তি  ভক্তিবেদান্তে গিয়েছিলেন৷।

গেল আগষ্ট মাসে জন্মাষ্টমীতে  ওয়াটফোর্ডের মনোর মন্দিরে। সুনাক তার  টুইটারে  শেয়ার করে ক্যাপশনে  লিখেছিলেন, “আজ আমি আমার স্ত্রী অক্ষতাকে নিয়ে ভক্তিবেদান্ত মনোর মন্দিরে গিয়েছিলাম জন্মাষ্টমী উদযাপন করতে, জনপ্রিয় হিন্দু উৎসব ভগবান কৃষ্ণের জন্মদিন উদযাপনের আগে।

মন্দিরের ইনস্টাগ্রাম পৃষ্ঠাও তাদের ওয়েবসাইটে  আগস্টে সুনাকের সফরের বিশদ বিবরন রয়েছে।  অতি উৎসাহী  একটি মহল ভিডিওটি  ১০নং ডাউনিং ষ্ট্রীটের বলে চালিয়ে দেবার চেষ্টা করছে।

সামাজিক মিডিয়ায় শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর
Developer By Zorex Zira

Designed by: Sylhet Host BD