1. sm.khakon@gmail.com : bkantho :
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নের্তৃত্বে বাঙ্গালী জাতি ঐক্যবদ্ধভাবে যুদ্ধ করে এদেশ স্বাধীন করেছেন : এমপি  মিরাদ গাজী - বাংলা কণ্ঠ নিউজ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:৫৭ অপরাহ্ন

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নের্তৃত্বে বাঙ্গালী জাতি ঐক্যবদ্ধভাবে যুদ্ধ করে এদেশ স্বাধীন করেছেন : এমপি  মিরাদ গাজী

উত্তম কুমার পাল হিমেল,নবীগঞ্জ (হবিগঞ্জ)
  • রবিবার, ১৮ ডিসেম্বর, ২০২২
  • ৩৫ বার পড়া হয়েছে
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নের্তৃত্বে বাঙ্গালী জাতি ঐক্যবদ্ধভাবে যুদ্ধ করে এদেশ স্বাধীন করেছেন : এমপি  মিরাদ গাজী

নবীগঞ্জ-বাহাবল আসনের এমপি গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ বলেন, ইতিহাসের মহানায়ক বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নের্তৃত্বে বাঙ্গালী জাতি ঐক্যবদ্ধভাবে যুদ্ধ করে এদেশে স্বাধীন করেছেন। এদেশটি এমনি এমনি আসেনি। ৩০ লক্ষ শহীদের রক্তের বিনিময়ে আমরা পেয়েছি চুড়ান্ত বিজয়।

তাই বঙ্গবন্ধুর সােনার বাংলাদেশ গড়তে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। তিনি ১৬ই ডিসেম্বর শুক্রবার দুপুরে নবীগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যেগে ৫১তম মহান বিজয় দিবস উপলক্ষ্যে বীরমুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুস্টানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

উপজেলা পরিষদ মাঠে উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমরান শাহরিয়ারের সভাপতিতে এবং পজিপ কর্মকর্তা শাকিল আহমেদ ও মহিলা কর্মকর্তা নুসরাত ফেরদৌসির যৌথ সঞ্চালনায় বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্টিত হয়।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল হক চৌধুরী সেলিম, সহকারী কমিশনার(ভূমি) শাহিন দেলায়ার,মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা বেগম, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ গিয়াস উদ্দিন,উপজেলা জাসদের সভাপতি আব্দুর রউফ, বীর মুক্তিযোদ্ধা নুর উদ্দিন,বীর মুক্তিযোদ্ধা জালাল উদ্দিন সিদ্দীকি,বীর মুক্তিযোদ্ধা রশিদুজ্জামান রশিদ, নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ডালিম আহমেদ,বাজার ব্যবসায়ী সমিতির সাধারন সম্পাদক সাইফুল জাহান চৌধুরী,উপজেরা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক এডভোকেট মুজিবুর রহমান কাজল,কাজী ওবায়দুল কাদের হেলাল,সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমদ মিলু। বক্তব্য রাখেন উপজেরা ছাত্রলীগের আহবায়ক নাজিম চৌধুরী।

উপস্থিত ছিলেন,বীর মুক্তিযোদ্ধা সামসুদ্দিন, নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি উত্তম কুমার পাল হিমেল,সাবেক সাধারন সম্পাদক ও দৈনিক হবিগঞ্জ সময় পত্রিকার প্রকাশক সেলিম তালুকদার,উপজেলা কৃষি কর্মকর্তা এ.কে এম মাকসুদুল আলম,মাধ্যমিক শিক্ষক কর্মকর্তা সাদেক হোসেন,জে,কে স্কুলের প্রদান শিক্ষক আব্দুস সালাম,হিনামিয়া গার্লস স্কুরের সহকারী প্রধান শিক্ষক আশরাফুল ইসলাম, উপজেলা কৃষকলীগের সভাপতি শেখ শাহনুর আলম ছানু,উপজেরা আওয়ামীলীগ নেতা অঞ্জন পুরকায়স্থ,উপজেলা স্কুলের অধ্যক্ষ কাঞ্চন বনিক,মুক্তিযোদ্ধা সন্তান গৌতম কুমার দাশ,মুক্তিযোদ্দা সন্তান নিজামুল চৌধুরী,মুক্তিযোদ্ধা সন্তান রত্নদীপ দাশ রাজু,নবীগঞ্জ পৌর ছাত্রলীগের সভাপতি সুব্রত চক্রবর্ত্তী মুন্না,সাধারন সম্পাদক হাসান তালুকদারসহ বিভিন্ন রাজনৈতিক,সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নের্তৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রথমই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাওলানা মাহবুব রহমান। গীতা পাঠ করেন উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পলিষদের সাধারন সম্পাদক উত্তম কুমার পাল হিমেল। সভার শুরুতেই উপজেলা প্রশাসনের পক্ষ থকে বীর মুক্তিযোদ্ধা, শহীদ পরিবারের সদস্যদের সরকারের পক্ষ থেকে কম্বল,উত্তোরীয় উপহার প্রদান করা হয় । তাছাড়া মুক্তিযোদ্ধাসহ অতিথিবৃন্দকে রজনীগন্ধা ফুলের ষ্টিক দিয়ে বরণ করা হয়।

এছাড়া সূর্যোদয়ের সঙ্গে সঙ্গেই শহরের থানা রোডে অবস্থিত স্মৃতিসৌধে একে একে বিভিন্ন সরকারি প্রতিষ্ঠান, রাজনৈতিক সংগঠন, সাংস্কৃতিক সংগঠন ও শিক্ষাপ্রতিষ্ঠানের পক্ষ থেকে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়। সকাল ৮ টায় জে,কে সরকারী বিদ্যালয় মাঠে, কুচকাওয়াজ,বিভিন্ন স্কুলের শিক্ষার্থীদের শরীর চর্চ্চা প্রদান,বিজয় দিবসের বিভিন্ন কাহিনী উপস্থাপন ও বিজয়ীদের মাঝে পুরস্কার প্রদান করা হয়। পরে রাতে নবীগঞ্জ উপজেলা পরিষদ মাঠে বিজয়ের সাংস্কৃতিক অনুষ্টানের আয়োজন করা হয়।

 

সামাজিক মিডিয়ায় শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর
Developer By Zorex Zira

Designed by: Sylhet Host BD