1. sm.khakon@gmail.com : bkantho :
বানিয়াচংয়ে কাব ক্যাম্পুরী ২০২২ এর শুভ উদ্বোধন - বাংলা কণ্ঠ নিউজ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৩৫ অপরাহ্ন

বানিয়াচংয়ে কাব ক্যাম্পুরী ২০২২ এর শুভ উদ্বোধন

হবিগঞ্জ প্রতিনিধি
  • সোমবার, ২ জানুয়ারী, ২০২৩
  • ৩৮ বার পড়া হয়েছে
বানিয়াচংয়ে কাব ক্যাম্পুরী ২০২২ এর শুভ উদ্বোধন

হবিগঞ্জের বানিয়াচংয়ে ৫ম বানিয়াচং উপজেলা কাব ক্যাম্পুরী ২০২২ এর উদ্বোধন করা হয়েছে। ০২ জানুয়ারি সোমবার রাতে বানিয়াচং এল আর সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে শুরু হওয়া কাব ক্যাম্পুরীর শুভ উদ্বোধন করা হয়। হবিগঞ্জ-২ বানিয়াচং আজমিরীগঞ্জ আসনের সাংসদ আলহাজ্ব এডভোকেট আব্দুল মজিদ খান এর শুভ উদ্বোধন করার পাশাপাশি প্রধান অতিথির বক্তব্য রাখেন।

বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার ও বাংলাদেশ স্কাউটস বানিয়াচং উপজেলার সভাপতি পদ্মাসন সিংহ’র সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মোঃ আবু তাহেরের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সহকারী কমিশনার (ভূমি) ইফফাত আরা জামান উর্মি, বানিয়াচং উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফারুক আমিন,

বানিয়াচং উপজেলা প্রেসক্লাব সভাপতি এস এম খোকন,স্কাউটস কমিশনার বিপুল ভূষন রায়, উপজেলা শিক্ষা অফিসার করিরুল ইসলাম,এল আর সরকারি উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক জাকির হোসেন প্রমুখ।

এছাড়া উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী শিক্ষা অফিসার হাসান আল মামুন, দৈনিক আমার হবিগঞ্জের উপ-সম্পাদক রায়হান উদ্দিন সুমন, মডেল প্রেসক্লাবের সেক্রেটারী শিব্বির আহমদ আরজু, প্রভাষক ইমতিয়াজ আহমদ লিলু, শিক্ষক রুবেল আহমদ, ফারুক মিয়া, আব্দুল মতিন, সুরুজ আলী, শাহিনুর মিয়া, ফজল উল্লাহ খান, আবুল মনসুর তুহিন, স্কাউটস লিডার মতিউর রহমানসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান প্রতিনিধি, ও শিক্ষার্থীবৃন্দ।
উপজেলা বিভিন্ন ইউনিয়ন থেকে আগত মোট ৩০ শিক্ষা প্রতিষ্ঠানের কাব শিক্ষার্থরা অংশ নেয়।

শুরুতেই প্রধান অতিথি,সভাপতি ও বিশেষ অতিথিবৃন্দ জাতীয় পতাকা ও স্কাউটস প্রতকা উত্তোলনের মধ্যদিয়ে কাব ক্যাম্পুরীর শুভ উদ্বোধন করেন।

সামাজিক মিডিয়ায় শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর
Developer By Zorex Zira

Designed by: Sylhet Host BD