1. sm.khakon@gmail.com : bkantho :
জামালপুরে দুদকের গণশুনানী অনুষ্ঠিত - বাংলা কণ্ঠ নিউজ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:০১ অপরাহ্ন

জামালপুরে দুদকের গণশুনানী অনুষ্ঠিত

জামালপুর প্রতিনিধি
  • মঙ্গলবার, ৬ জুন, ২০২৩
  • ৮৯ বার পড়া হয়েছে
জামালপুরে দুদকের গণশুনানী অনুষ্ঠিত
“রুখবো দুর্নীতি, গড়বো দেশ, হবে সোনার বাংলাদেশ” এই শ্লোগানে  জামালপুরে দূর্নীতি দমন কমিশন (দুদক) এর গণশুনানী অনুষ্ঠিত হয়েছে।
জামালপুর দুর্নীতি দমন কমিশন সমন্বিত জেলা কার্য্যলয়ে জেলা শিল্পকলা একাডেমিতে সরকারি বিভিন্ন দপ্তরে সেবা পেতে হয়রানী বা ঘুষ ও দুর্নীতির শিকার সেবা প্রত্যাশী জনসাধারণ এবং সেবা প্রদানকারী সরকারি দপ্তরের উর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে   এ গণশুনানী অনুষ্ঠিত হয়।
জেলা প্রশাসক শ্রাবস্তী রায়ের সভাপতিত্বে গণশুনানী অনুষ্ঠানে বক্তব্য রাখেন  দুর্নীতি দমন কমিশনের কমিশনার (তদন্ত) মোঃ জহুরুল হক ও দুর্নীতি দমন কমিশনের মহাপরিচালক (প্রতিরোধ) মোঃ আক্তার হোসেন, ময়মনসিংহ বিভাগের পরিচালক ঋত্বিক সাহা এবং উপ-পরিচালক মোঃ তালেবুর রহমান।
গণশুনানিতে জামালপুর দুদকের সকল কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, সকল সরকারি দপ্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ ও জনপ্রতিনিধিসহ সুশীল সমাজের নাগরিকগণ উপস্থিত ছিলেন ।
গণশুনানী অনুষ্ঠানে বিভিন্ন সরকারি অফিসে সেবা প্রাপ্তিতে হয়রানীর শিকার বা সেবা বঞ্চিত সংক্ষুব্ধ জনসাধারণ তাদের অভিযোগসমূহ জামালপুর সদরের সকল সরকারি দপ্তর প্রধানদের উপস্থিতিতে দুদকের উর্ধ্বতন কর্মকর্তাগণের সামনে তুলে ধরা হয়।
একই সাথে সেবা বঞ্চিত জনসাধারণের উত্থাপিত অভিযোগের বিষয়ে দুদক কর্তৃক তাৎক্ষণিক নির্দেশনা প্রদান করা হয়। অনুষ্ঠানে ১৫০ টি অভিযোগ যাচাই বাছাই শেষে ৬১ টি অভিযোগের শুনানি করেন।

সামাজিক মিডিয়ায় শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর
Developer By Zorex Zira

Designed by: Sylhet Host BD