1. sm.khakon@gmail.com : bkantho :
আজমিরীগঞ্জ উপজেলা যুবলীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত - বাংলা কণ্ঠ নিউজ
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১২:২৩ অপরাহ্ন

আজমিরীগঞ্জ উপজেলা যুবলীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত

হবিগঞ্জ প্রতিনিধি
  • রবিবার, ৯ জুলাই, ২০২৩
  • ৯৬ বার পড়া হয়েছে
আজমিরীগঞ্জ উপজেলা যুবলীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত

আজমিরীগঞ্জ উপজেলা যুবলীগের আয়োজনে তারুণ্যের জয়যাত্রা সমাবেশ সফল করার লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্টিত হয়েছে। শনিবার(৮ জুলাই) বিকাল ৫ টায়, আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ হলরুমে উপজেলা যুবলীগের আহ্বায়ক বাবলু রায়ের সভাপতিত্বে ও সিনিয়র যুগ্ম-আহ্বায়ক তোফায়েল ভূঁইয়া ও মমিনুর রহমান সজীবের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের উপ তথ্য ও গবেষণা সম্পাদক, শেখ মোহাম্মদ মিসির আলি।

এছাড়াও এসময় সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী, কেন্দ্রীয় যুবলীগের সদস্য এডভোকেট অলিউল্লাহ সরোয়ার সৌরভ,সাবেক জেলা যুবলীগের সাবেক সহ-সভাপতি ওয়াহিদুজ্জামান বাবুল, সাংগঠনিক সম্পাদক শফিকুজ্জামান হিরাজ, তাজ উদ্দিন আহমেদ তাজ, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক শাহরিয়ার চৌধুরী সুমন,

সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মঈন উদ্দিন চৌধুরী সুমন,জেলা ছাত্রলীগের সাবেক সাধারন-সম্পাদক মহিবুর রহমান মাহি সহ ইউনিয়ন ও পৌর যুবলীগের সভাপতি-সাধারণ সম্পাদক সহ উপজেলা যুবলীগের অন্যান্য নেতৃবৃন্দরা।

এসময় বক্তারা বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন ও অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে স্মার্ট বাংলাদেশ বিনির্মানের লক্ষ্যে আগামী ৯ জুলাই হবিগঞ্জ জেলা যুবলীগের উদ্যোগে তারণ্যের জয়যাত্রা সমাবেশকে সফল করতে সকলের সার্বিক সহযোগিতা প্রয়োজন। তাই আগামীকাল তারণ্যের জয়যাত্রা প্রোগ্রাকে সাফল্য মন্ডিত করার জন্য স্ব শরীরে উপস্থিত থাকার জন্য উপজেলার সকল নেতৃবৃন্দের প্রতি আহ্বান জানান তারা।

সামাজিক মিডিয়ায় শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর
Developer By Zorex Zira

Designed by: Sylhet Host BD