Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
 #  বিশেষ সুবিধায় খেলাপি ঋণ নবায়ন আবেদনের সময় বাড়ছে #  অনুমতি না পাওয়ায় ভোলায় আজকের সমাবেশ স্থগিত #  ভোলায় নিহত ৪, পরিস্থিতি এখনো থমথমে #  প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের আন্দোলন : কঠোর অবস্থানে মন্ত্রণালয় #  ভোলার ঘটনায় তদন্ত কমিটি গঠন ও পুলিশের বক্তব্য #  ঢাবি অ্যালামনাই এসোসিয়েশনে কেন যেতেন জি কে শামীম #  পদ হারালেন ওমর ফারুক #  ডিআইজি প্রিজন বজলুর রশীদ কারাগারে #  গণভবনে প্রবেশের সুযোগ পাননি যুবলীগের শীর্ষ ৪ নেতা #  ভাঙ্গা ঘরে চাদের আলো মাহেন্দ্র চালকের মেয়ে ‘কনা’ পেয়েছেন মেডিকেলে ভর্তির সুযোগ

আমেরিকা নিউইয়র্কে বিভিন্ন পূজা পরিদর্শন করেছেন এমপি মজিদ খান

71584235_3119539681420529_8621218120171782144_n

মখলিছ মিয়াঃ হবিগঞ্জ-২ বানিয়াচং আজমিরীগঞ্জ আসনের সংসদ সদস্য ও হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক  আলহাজ্ব এডভোকেট মোঃ আব্দুল মজিদ খান  আমেরিকা নিউইয়র্কে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেছেন। পরিদর্শন কালে তিনি বলেন আমি প্রতিবছরই দলীয় নেতা কর্মীদের সাথে নিয়ে আমার নির্বাচনী এলাকা বানিয়াচং আজমিরীগঞ্জ সহ হবিগঞ্জ শহরে বিভিন্ন পূজা পরিদর্শনে যাই। এই বছর রাষ্ট্রীয় কাজে জাতিসংঘের সাধারণ পরিষদের ৭৪ তম অধিবেশনে যোগ দিতে নিউইয়র্ক অবস্থান করায় পূজা পরিদর্শনে নিজ এলাকায় যেতে পারবো না বলে  অনেক খারাপ লাগছিল। কিন্তু এখানে আপনাদের কে সাথে নিয়ে পূজা পরিদর্শনে এসে অনেক ভালো লেগেছে।  ৬ অক্টোবর রবিবার নিউইয়র্কে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, জ্যাকসন হাইটস পূজা ফাউন্ডেশন ও ওম শান্তি মন্দির পূজা পরিদর্শন কালে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন সকল ধর্মের লোকজনই স্বাধীন, আমাদের দেশও সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। জননেত্রী শেখ হাসিনা সরকার সব ধর্মের লোকদের নিজ নিজ ধর্ম পালনে অবাদ স্বাধীনতা দিয়েছেন। তাই বাংলাদেশে বসবাসকারী সকল ধর্মের লোকজনই স্বাধীনভাবে নিজ নিজ ধর্ম পালন করে যাচ্ছেন। তিনি কুমারী পূজার মাধ্যমে নারীর প্রতি সম্মানের ইঙ্গিত করে বলেন, আমাদের সবাইকে নারীর প্রতি যথোপযুক্ত সম্মান প্রদর্শন করতে হবে। নারীকে তার প্রাপ্য সম্মান দিলে দেশে যেমন নারী নির্যাতনের হার কমবে তেমনি পারিবারিক শান্তিও বৃদ্ধি পাবে। পরিদর্শন কালে আমেরিকা নিউইয়র্ক বসবাসরত হবিগঞ্জের লিটন চৌধুরী, মোহাম্মদ আব্দুল ওয়াহেদ, আলমগীর  , এডভোকেট শেখ আব্দুর রহিম সহ বাংলাদেশের অনেক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।পরিদর্শন কালে তিনি পূজারীদের সাথে কুশল বিনিময় করেন এবং পূজার খোঁজ খবর নেন ।

Print Friendly, PDF & Email