#  নবীগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যােগ প্রধানমন্ত্রীর ত্রান তহবিল থেকে শীতার্ত ছিন্নমুল মানুষের মাঝে কম্বল বিতরন #  বানিয়াচংয়ে হাছনপুরী হুজুরের স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল #  সিটি নির্বাচনে ‘ইলেকশন মনিটরিং ফোরাম’ এর পক্ষ থেকেপাঁচ শতাধিক পর্যবেক্ষক মাঠে থাকবে #  ১লা ফেব্রুয়ারী সাংসদ মজিদ খানের সংবর্ধনা : বানিয়াচংয়ে আসছেন পরিকল্পনা মন্ত্রী এবং বেসামরিক বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী #  আইসিজের আদেশে মিয়ানমারের ক্ষুব্ধ প্রতিক্রিয়া #  শাহবাগে আন্দোলনকারীদের গুলি করতে গিয়ে গণপিটুনির শিকার ব্যবসায়ী #  আওয়ামী লীগকে ঢেলে সাজানো হবে : কাদের #  বাংলাদেশকে সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত করা হবে : প্রধানমন্ত্রী #  সিলেটগামী পারাবত এক্সপ্রেসে আগুন #  সব ধরনের ক্যান্সার কোষ ধ্বংসের কৌশল আবিষ্কার #  নবীগঞ্জে মাদরাসা মার্কেটে ভয়াবহ অগ্নিকান্ড : ৯ টি দোকান পুড়ে ছাঁই #  বানিয়াচংয়ে ঠাকুরঘরে চুরি ॥ নগদ টাকা স্বর্ণালংকারসহ লক্ষাধিক টাকার মালামাল লুট #  বাংলাদেশে দুর্নীতির ব্যাপকতা উদ্বেগজনক : টিআইবি #  শাল্লার দাঁড়াইন নদী অবমুক্ত রাখতে জেলা প্রশাসক বরাবরে আবেদন #  মির্জাচরে মাটিকাটা নিয়ে সংঘর্ষে একজন নিহত #  নবীনগরে কাদিয়ানিদের বিরুদ্ধে হেফাজতের মিছিল #  কাশ্মির সমস্যার সমাধানে ভারত-পাক মধ্যস্থতা করতে চান ট্রাম্প

ইরানি হামলায় তছনছ মার্কিন ঘাঁটি, আহত মার্কিন সেনারা ইসরাইলে!

b

বাংলা কন্ঠ ডেস্কঃ ইহুদিবাদী ইসরাইলের দৈনিক পত্রিকার একজন সাংবাদিক ইরানের ক্ষেপণাস্ত্র হামলায় মার্কিন সামরিক ঘাঁটির ক্ষয়ক্ষতি এবং আহতদের ইসরাইলের হাসপাতালে চিকিৎসা নেয়ার ব্যাপারে একটি পোস্ট দেয়ায় টুইটার কর্তৃপক্ষ তার একাউন্ট স্থগিত করেছে।

জ্যাক খূরি নামের ওই সাংবাদিক তার টুইটার পোস্টে বলেছেন, দৈনিক হারেৎজ থেকে পাওয়া তথ্য অনুসারে আইন আল-আসাদ বিমানঘাঁটিতে ইরানের ক্ষেপণাস্ত্র হামলায় আহত ২২৪ জন মার্কিন সেনাকে তেল আবিবে নেয়া হয়েছে। জ্ঞাত সূত্র অনুসারে, এসব সেনাকে তেল আবিবের সুরাস্কি মেডিক্যাল সেন্টার হাসপাতাল চিকিৎসা দেয়া হচ্ছে।

ওই পোস্টে জ্যাক খুরি আরো বলেছেন, হাসপাতালের প্রধান নির্বাহী কর্মকর্তা মার্কিন প্রতিরক্ষা মন্ত্রণালয়কে আশ্বস্ত করেছেন যে, হাসপাতালে ডাক্তার ও স্টাফরা আমেরিকার সেনাদেরকে সর্বোচ্চ সেবা দেবে।

গতকাল বুধবার লেখা এই পোস্টকে আমেরিকাভিত্তিক সামাজিক যোগাযোগের মাধ্যম টুইটার ডিলিট করে দিয়েছে এবং তার একাউন্ট ডিঅ্যাক্টিভেট করেছে।

বুধবার ভোরে ইরানের ইসলামি বিপ্লবী গার্ড বাহিনী বা আইআরজিসি ইরাকের আনবার প্রদেশের আইন আল-আসাদ বিমানঘাঁটি এবং ইরবিলের একটি মার্কিন সামরিক ঘাঁটিতে ক্ষেপণাস্ত্র হামলা চালায়। বহুসংখ্যক ক্ষেপণাস্ত্র দিয়ে হামলা চালালেও মার্কিন সেনারা ইরানের একটি ক্ষেপণাস্ত্রও ভূপাতিত করতে পারেনি। পার্সটুডে।

Print Friendly, PDF & Email