#  নবীগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যােগ প্রধানমন্ত্রীর ত্রান তহবিল থেকে শীতার্ত ছিন্নমুল মানুষের মাঝে কম্বল বিতরন #  বানিয়াচংয়ে হাছনপুরী হুজুরের স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল #  সিটি নির্বাচনে ‘ইলেকশন মনিটরিং ফোরাম’ এর পক্ষ থেকেপাঁচ শতাধিক পর্যবেক্ষক মাঠে থাকবে #  ১লা ফেব্রুয়ারী সাংসদ মজিদ খানের সংবর্ধনা : বানিয়াচংয়ে আসছেন পরিকল্পনা মন্ত্রী এবং বেসামরিক বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী #  আইসিজের আদেশে মিয়ানমারের ক্ষুব্ধ প্রতিক্রিয়া #  শাহবাগে আন্দোলনকারীদের গুলি করতে গিয়ে গণপিটুনির শিকার ব্যবসায়ী #  আওয়ামী লীগকে ঢেলে সাজানো হবে : কাদের #  বাংলাদেশকে সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত করা হবে : প্রধানমন্ত্রী #  সিলেটগামী পারাবত এক্সপ্রেসে আগুন #  সব ধরনের ক্যান্সার কোষ ধ্বংসের কৌশল আবিষ্কার #  নবীগঞ্জে মাদরাসা মার্কেটে ভয়াবহ অগ্নিকান্ড : ৯ টি দোকান পুড়ে ছাঁই #  বানিয়াচংয়ে ঠাকুরঘরে চুরি ॥ নগদ টাকা স্বর্ণালংকারসহ লক্ষাধিক টাকার মালামাল লুট #  বাংলাদেশে দুর্নীতির ব্যাপকতা উদ্বেগজনক : টিআইবি #  শাল্লার দাঁড়াইন নদী অবমুক্ত রাখতে জেলা প্রশাসক বরাবরে আবেদন #  মির্জাচরে মাটিকাটা নিয়ে সংঘর্ষে একজন নিহত #  নবীনগরে কাদিয়ানিদের বিরুদ্ধে হেফাজতের মিছিল #  কাশ্মির সমস্যার সমাধানে ভারত-পাক মধ্যস্থতা করতে চান ট্রাম্প

ঘুষের টাকাসহ সাব-রেজিস্ট্রার আটক

461760_167

এজেএম আহছানুজ্জামান ফিরোজ, শ্রীবরদী (শেরপুর): শেরপুরের শ্রীবরদীর অফিসে অভিযান পরিচালনা করে সাব-রেজিস্ট্রার আব্দুর রহমান ভূঁইয়াকে ঘুষের টাকাসহ হাতেনাতে আটক করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। বুধবার সন্ধ্যায় দুদকের টাঙ্গাইল সমন্বিত কার্যালয়ের উপ-পরিচালক মোস্তাফিজুর রহমান ও সহকারী পরিচালক আতিকুল আলমের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়।

দুদক ও স্থানীয় সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে সাব-রেজিস্ট্রার আব্দুর রহমান ভুঁইয়া জমির দলিল রেজিস্ট্রি করার জন্য নানাভাবে স্থানীয় লোকজনকে হয়রানি ও নাজেহাল করে আসছিলেন। জমির দলিল করতে গেলে গ্রাহকদের কাছ থেকে তিনি নানা কায়দায় অতিরিক্ত টাকা আদায় করতেন। তাকে ঘুষ না দিলে কোন দলিল রেজিস্ট্রি করা হত না।

শ্রীবরদী সাব-রেজিস্টারকে ঘুষ না দিলে দলিল হয়না এ বিষয়টি ছিল ওপেন সিক্রেট। ভূক্তভোগীরা লিখিতভাবে বিষয়টি দুদককে জানায়। এর প্রেক্ষিতে বুধবার দুদকের একটি দল সকাল থেকে ওই অফিসের সামনে ওঁত পেতে ছিল। তারা সারাদিন রেজিস্ট্রি অফিসে আগত লোকজনের কাছে তথ্য সংগ্রহ করেন। পরে সন্ধ্যার দিকে সাব-রেজিস্ট্রার আব্দুর রহমান ভূঁইয়ার কক্ষে ঢুকে তল্লাশি করে টেবিলের ড্রয়ার ও প্যান্টের পকেট থেকে ঘুষের ৯৫ হাজার ৫০০ টাকাসহ তাকে হাতেনাতে আটক করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে দুদকের টাঙ্গাইল সমন্বিত কার্যালয়ের উপ-পরিচালক মোস্তাফিজুর রহমান, সাব-রেজিস্ট্রার আব্দুর রহমানের কাছ থেকে ঘুষের গ্রহণকৃত ৯৫ হাজার পাঁচশত টাকা পাওয়া গেছে। তার বিরুদ্ধে আইন অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Print Friendly, PDF & Email