#  মানুষের দুর্ভোগে অযথা দাম বাড়িয়ে মুনাফা নেয়া অমানবিক : প্রধানমন্ত্রী #  করোনা পরিস্থিতি এখন বেশি ভয়ঙ্কর : মির্জা ফখরুল #  দেশে আরো দুজন করোনায় আক্রান্ত #  নবীগঞ্জে রামদা চাইনিজ কুড়ালসহ ৩ ডাকাত গ্রেফতার #  নবীগঞ্জের শ্রীমতপুর গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বাড়ীঘরে হামলা #  নবীগঞ্জে ত্রাণবিতরনে উপজেলা প্রশাসনকে সনাতন ধর্মাবলম্বীদের আর্থিক সহযোগীতা #  লকডাউনই আমাদেরকে করোনা ভাইরাসের সংক্রমন থেকে রক্ষা করতে পারে : এমপি মজিদ খাঁন #  বানিয়াচংয়ে প্রশাসন ও সেনাবাহিনীর যৌথঅভিযান ॥ ৭ জনকে অর্থদন্ড #  বানিয়াচংয়ে প্রশাসনের উদ্যোগে ত্রাণ বিতরণ #  করোনা: ক্ষতি পোষাতে তামাকপণ্যের দাম বাড়ান জাতীয় রাজস্ব বোর্ডে আত্মা’র তামাক-কর ও দাম বৃদ্ধি বিষয়ক বাজেট প্রস্তাব #  করোনা ভাইরাস মোকাবিলায় বানিয়াচংয়ে প্রশাসনের উদ্যোগে এমপি মজিদ খানের ত্রাণ বিতরণ #  আজমিরীগঞ্জে প্রশাসন ও সেনাবাহিনীর সমন্বয়ে টাস্কফোর্সের অভিযান #  করোনা পরিস্তিতে শাল্লায় চলছে মডেল মসজিদ নির্মান,অনিয়মের অভিযোগ #  করোনা ভাইরাস প্রতিরোধে শাল্লায় সেনাবাহিনীর টহল #  নবীগঞ্জে করোনা সংক্রমণ ঠেকাতে এএসপির অভিযান #  বানিয়াচংয়ে করোনা প্রতিরোধে করনীয় বিষয়ে বাংলাদেশ সেনাবাহিনীর প্রচারণা

জামালপুরে হোম কোয়ারেন্টাইনে ৫১জন,জরিমানা১০ হাজার

jamalpur
শাহীন আলম,মেলান্দহে (জামালপুর): জামালপুরের মেলান্দহে অস্থায়ী কোয়ারেন্টাইন হোম স্থাপন করা হলেও; অনেক প্রবাসী মানছেন না হোম কোয়ারেন্টাইন।
প্রশাসনের এই নিদের্শ অমান্য করায় গোপন সংবাদের ভিত্তিতে   ১৯ মার্চ সউদী ফেরত বজলুর রশিদ (৪৫) কে ১০ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট (ইউএনও) তামিম আল ইয়ামীন।
জানা যায়,  প্রবাসী বজলুর রশিদ ইন্দ্রবাড়ি গ্রামের লোকমান আলীর ছেলে।
প্রায় এক সপ্তাহ আগে ওই প্রবাসী দেশে ফিরেন। দুই সপ্তাহ কোয়ারেন্টাইনে থাকার নিয়ম থাকলেও,তিনি এই আদেশ অমান্য করে এলাকায় অবাধে চলাফেরা করছিলেন। পরে তাকে উপজেলার মির্জা আজম অডিটোরিয়ামে কোয়ারেন্টাইন করা হয়।
ইউএনও তামিম আল ইয়ামীন জানান, করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধ উপজেলা কমিটির সিদ্ধান্ত মোতাবেক বর্তমানে মির্জা আজম অডিটোরিয়ামে অস্থায়ী কোয়ারেন্টাইন হোম স্থাপন করা হয়েছে। যারা হোম কোয়ারেন্টাইন মানছেন না, তাদেরকে এখানে রাখার ব্যবস্থা করা হয়েছে।
জামালপুর সিভিল সার্জনের তথ্যমতে, ২৯জন থেকে গত ২৪ঘন্টায় বিদেশ ফেরত ২২জন করোনা ভাইরাস সন্দেহভাজন রোগীর সংখ্যা বেড়ে ৫১জন দাঁড়িয়েছে।সাত উপজেলার মধ্যে বিদেশ ফেরত সন্দেহভাজনের সংখ্যা সদরে ৯, মাদারগঞ্জে ১৭, বকশিগগঞ্জে ৯, দেওয়ানগঞ্জে ৭, মেলান্দহে ১, ইসলামপুরে ৫জন সরিষাবাড়ীতে ৩ জন রয়েছে। জেলা সাস্থ্য বিভাগ প্রবাসীদের প্রত্যেকেই হোম কোয়ারেন্টাইনে থাকার পরার্মশ দিয়েছেন
Print Friendly, PDF & Email