#  করোনা: ক্ষতি পোষাতে তামাকপণ্যের দাম বাড়ান জাতীয় রাজস্ব বোর্ডে আত্মা’র তামাক-কর ও দাম বৃদ্ধি বিষয়ক বাজেট প্রস্তাব #  করোনা ভাইরাস মোকাবিলায় বানিয়াচংয়ে প্রশাসনের উদ্যোগে এমপি মজিদ খানের ত্রাণ বিতরণ #  আজমিরীগঞ্জে প্রশাসন ও সেনাবাহিনীর সমন্বয়ে টাস্কফোর্সের অভিযান #  করোনা পরিস্তিতে শাল্লায় চলছে মডেল মসজিদ নির্মান,অনিয়মের অভিযোগ #  করোনা ভাইরাস প্রতিরোধে শাল্লায় সেনাবাহিনীর টহল #  নবীগঞ্জে করোনা সংক্রমণ ঠেকাতে এএসপির অভিযান #  বানিয়াচংয়ে করোনা প্রতিরোধে করনীয় বিষয়ে বাংলাদেশ সেনাবাহিনীর প্রচারণা #  বানিয়াচংয়ে মোবাইল কোর্ট: ৭ ব্যবসায়ীকে অর্থদন্ড #  করোনা ভাইরাস আতংক ॥ বানিয়াচং স্বাস্থ্য কমপ্লেক্স রোগী শূন্য #  খালেদা জিয়ার মুক্তিতে লাভবান দুই পক্ষই #  বানিয়াচং উপজেলা পরিষদ চেয়ারম্যানের করোনা ভাইরাস প্রতিরোধে দিনব্যাপি সচেতনামূলক কর্মকান্ড #  শাল্লার সবকটি প্রবেশদ্বারে হাত ধোয়ার বেশিন স্থাপন #  আজমিরীগঞ্জে বাস উল্টে আহত ৩০ #  কঠিন পরিস্থিতি মোকাবিলার জন্য সরকার প্রস্তুত : প্রধানমন্ত্রী #  দেশবাসীকে সবাধান ও সচেতন থাকার আহবান খালেদা জিয়ার #  বানিয়াচংয়ে উপজেলা চেয়ারম্যানের জনসচেতনামূলক প্রচারনা ও মাস্ক বিতরন

ডাঃ রাধারমণ দেশে আগমণ উপলক্ষে শাল্লার ফ্রি মেডিকেল ক্যাম্প

s2

বকুল আহমেদ তালুকদার,সুনামগঞ্জ : আমেরিকার ওয়েস্টার্ন রিজার্ভ মেডিকেল কলেজ হাসপাতালের কার্ডিওলজি বিভাগের প্রফেসর ডাঃ রাধারমন বৈষ্ণবের উদ্যোগে দেশের বিভিন্ন হাসপাতালে শাল্লার কর্মরত ডাক্তারদের নিয়ে উপজেলার ভেড়াডহর গ্রামে এক ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্টিত হয়।
 ২৫ডিসেম্বর বুধবার সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত উপজেলার বিভিন্ন গ্রাম থেকে আসা রোগীদের ফ্রি চিকিৎসাসেবা দেন বিভিন্ন বিভাগের কমপক্ষে ২০জন চিকিৎসক। এছাড়া ফ্রি চিকিৎসা নেওয়া রোগীদের বিনা মূল্যে ঔষধও বিতরণ করা হয়।
জানা যায়, ডাঃ রাধারমণ বৈষ্ণবের জন্মস্থান উপজেলার ভেড়াডহর গ্রামে। তিনি প্রায় ষাট বছর আগে এমবিবিএস পাস করে সরকারি উদ্যোগে আমেরিকা যান। সেই থেকেই তিনি আমেরিকার নাগরিকত্ব লাভ করেন। দেশের মায়ায় গত ২১ডিসেম্বর ছেলে-মেয়ে ও নাতি-নাতনিকে সঙ্গে নিয়ে জন্মস্থান ভেড়াডহর গ্রামে  আসেন। তিনি আগামী ৮জানুয়ারী পর্যন্ত দেশে অবস্থান করবেন।

s1
ডাঃ দেবপ্রসাদ বৈষ্ণবের সার্বিক পরিচালনায় অনুষ্ঠিত ফ্রি মেডিকেল ক্যাম্পে বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সার্জারি বিভাগের ডাঃ আবুল কালাম চৌধুরীসহ বিভিন্ন প্রতিষ্ঠানের স্বনামধন্য চিকিৎসকবৃন্দ স্বউদ্যোগে অংশ গ্রহণ করেন।

Print Friendly, PDF & Email