#  সাংবাদিকের মূখ বন্ধ করতে ৩ পিআইসি ! #  ঢাকা-চট্টগ্রাম ইলেকট্রিক ট্রেন চলবে : সংসদে রেলমন্ত্রী #  নবীনগরে দুনীর্তি দমন বিষয়ক বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত #  নবীগঞ্জে চেয়ারে বসা নিয়ে ছাত্রদলের দু’গ্রুপের সংঘর্ষ #  আফগানিস্তানে ৮৩ যাত্রী নিয়ে বিমান বিধ্বস্ত #  বৃষ্টিতে পরিত্যাক্ত শেষ ম্যাচ, হোয়াইটওয়াশ বাংলাদেশ #  নবীনগরে জাতীয় জলাতঙ্ক রোগের টিকাদান অবহিতকরণ সভা #  শাল্লায় ফসলরক্ষা বাঁধের কাজ শুরু হয়নি : হতাশায় সাধারণ কৃষক ! #  সন্তানের জন্য ভোট চাইলেন খোকার স্ত্রী #  চীন থেকে ফিরতে ইচ্ছুকদের ব্যাপারে ব্যবস্থা গ্রহণের নির্দেশনা প্রধানমন্ত্রীর #  মেলান্দহে বিভাগীয় কমিশনারের মতবিনিময় #  শাল্লায় ৩দিন ব্যাপী তারকব্রহ্ম হরিনাম মহাযজ্ঞ #  হামলার পর ইশরাকের বাসায় এসে যা বললেন ব্রিটিশ হাইকমিশনার #  নবীগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যােগ প্রধানমন্ত্রীর ত্রান তহবিল থেকে শীতার্ত ছিন্নমুল মানুষের মাঝে কম্বল বিতরন #  বানিয়াচংয়ে হাছনপুরী হুজুরের স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল #  সিটি নির্বাচনে ‘ইলেকশন মনিটরিং ফোরাম’ এর পক্ষ থেকেপাঁচ শতাধিক পর্যবেক্ষক মাঠে থাকবে #  ১লা ফেব্রুয়ারী সাংসদ মজিদ খানের সংবর্ধনা : বানিয়াচংয়ে আসছেন পরিকল্পনা মন্ত্রী এবং বেসামরিক বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী

ডাঃ রাধারমণ দেশে আগমণ উপলক্ষে শাল্লার ফ্রি মেডিকেল ক্যাম্প

s2

বকুল আহমেদ তালুকদার,সুনামগঞ্জ : আমেরিকার ওয়েস্টার্ন রিজার্ভ মেডিকেল কলেজ হাসপাতালের কার্ডিওলজি বিভাগের প্রফেসর ডাঃ রাধারমন বৈষ্ণবের উদ্যোগে দেশের বিভিন্ন হাসপাতালে শাল্লার কর্মরত ডাক্তারদের নিয়ে উপজেলার ভেড়াডহর গ্রামে এক ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্টিত হয়।
 ২৫ডিসেম্বর বুধবার সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত উপজেলার বিভিন্ন গ্রাম থেকে আসা রোগীদের ফ্রি চিকিৎসাসেবা দেন বিভিন্ন বিভাগের কমপক্ষে ২০জন চিকিৎসক। এছাড়া ফ্রি চিকিৎসা নেওয়া রোগীদের বিনা মূল্যে ঔষধও বিতরণ করা হয়।
জানা যায়, ডাঃ রাধারমণ বৈষ্ণবের জন্মস্থান উপজেলার ভেড়াডহর গ্রামে। তিনি প্রায় ষাট বছর আগে এমবিবিএস পাস করে সরকারি উদ্যোগে আমেরিকা যান। সেই থেকেই তিনি আমেরিকার নাগরিকত্ব লাভ করেন। দেশের মায়ায় গত ২১ডিসেম্বর ছেলে-মেয়ে ও নাতি-নাতনিকে সঙ্গে নিয়ে জন্মস্থান ভেড়াডহর গ্রামে  আসেন। তিনি আগামী ৮জানুয়ারী পর্যন্ত দেশে অবস্থান করবেন।

s1
ডাঃ দেবপ্রসাদ বৈষ্ণবের সার্বিক পরিচালনায় অনুষ্ঠিত ফ্রি মেডিকেল ক্যাম্পে বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সার্জারি বিভাগের ডাঃ আবুল কালাম চৌধুরীসহ বিভিন্ন প্রতিষ্ঠানের স্বনামধন্য চিকিৎসকবৃন্দ স্বউদ্যোগে অংশ গ্রহণ করেন।

Print Friendly, PDF & Email