#  সাংবাদিকের মূখ বন্ধ করতে ৩ পিআইসি ! #  ঢাকা-চট্টগ্রাম ইলেকট্রিক ট্রেন চলবে : সংসদে রেলমন্ত্রী #  নবীনগরে দুনীর্তি দমন বিষয়ক বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত #  নবীগঞ্জে চেয়ারে বসা নিয়ে ছাত্রদলের দু’গ্রুপের সংঘর্ষ #  আফগানিস্তানে ৮৩ যাত্রী নিয়ে বিমান বিধ্বস্ত #  বৃষ্টিতে পরিত্যাক্ত শেষ ম্যাচ, হোয়াইটওয়াশ বাংলাদেশ #  নবীনগরে জাতীয় জলাতঙ্ক রোগের টিকাদান অবহিতকরণ সভা #  শাল্লায় ফসলরক্ষা বাঁধের কাজ শুরু হয়নি : হতাশায় সাধারণ কৃষক ! #  সন্তানের জন্য ভোট চাইলেন খোকার স্ত্রী #  চীন থেকে ফিরতে ইচ্ছুকদের ব্যাপারে ব্যবস্থা গ্রহণের নির্দেশনা প্রধানমন্ত্রীর #  মেলান্দহে বিভাগীয় কমিশনারের মতবিনিময় #  শাল্লায় ৩দিন ব্যাপী তারকব্রহ্ম হরিনাম মহাযজ্ঞ #  হামলার পর ইশরাকের বাসায় এসে যা বললেন ব্রিটিশ হাইকমিশনার #  নবীগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যােগ প্রধানমন্ত্রীর ত্রান তহবিল থেকে শীতার্ত ছিন্নমুল মানুষের মাঝে কম্বল বিতরন #  বানিয়াচংয়ে হাছনপুরী হুজুরের স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল #  সিটি নির্বাচনে ‘ইলেকশন মনিটরিং ফোরাম’ এর পক্ষ থেকেপাঁচ শতাধিক পর্যবেক্ষক মাঠে থাকবে #  ১লা ফেব্রুয়ারী সাংসদ মজিদ খানের সংবর্ধনা : বানিয়াচংয়ে আসছেন পরিকল্পনা মন্ত্রী এবং বেসামরিক বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী

নবীগঞ্জে ব্র্যাক কর্মকর্তার স্ত্রীর লাশ উদ্ধার

nabiganj4

উত্তম কুমার পাল হিমেল,নবীগঞ্জ (হবিগঞ্জ)॥ হবিগঞ্জের নবীগঞ্জ আউশকান্দি থেকে খালেদা আক্তার (২৯) নামের ব্র্যাক কর্মকর্তার স্ত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার বেলা দেড়টার দিকে উপজেলার আউশকান্দি কাজী কনর মিয়ার বাড়ির দ্বিতীয় তলার একটি ফ্ল্যাট থেকে লাশ উদ্ধার করা হয়। ওই ভাড়া বাসায় খালেদা আক্তার তার স্বামী ব্র্যাক আউশকান্দি শাখার একাউন্স কর্মকর্তা ওমর ফারুক এবং ২ সন্তান নিয়ে বসবাস করতেন।
দুপুরে খালেদা আক্তারের শিশুপুত্র স্কুল থেকে বাসায় ফিরে মাকে ঘরে ফ্যানের সাথে ঝুলতে দেখে  দ্রুত স্থানীয় আউশকান্দি বাজার ব্র্যাক অফিসে বাবার কাছে জানায়। খবর পেয়ে তারা দ্রুত রুমে গিয়ে দেখেতে পান ফ্যানের সঙ্গে ওড়না দিয়ে গলায় ফাঁস দেওয়া অবস্থায় ঝুলে রয়েছে খালেদা আক্তার। খবর পেয়ে নবীগঞ্জ থানার এসআই কাউছার আহমদের নেতৃত্বে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে হবিগঞ্জ মর্গে প্রেরণ করেন। উল্লেখ্য যে, নিহত খালেদা আক্তার (২৯) জামালপুর জেলার বন্ধ চিতলিয়া গ্রামের মৃত আব্দুল খালেকের কন্যা ও ব্র্র্যাক আউশকান্দি শাখার একাউন্স কর্মকর্তার স্ত্রী। পরিবারের দাবী খালেদা আক্তার দীর্ঘদিন ধরে মানসিক রোগে ভোগছিল।

Print Friendly, PDF & Email