#  বানিয়াচঙ্গে প্রতিবন্ধীর ভাতা ছিনিয়ে নেয়ার অভিযোগ প্রমানিত ॥ ব্যবস্থা নেয়া হচ্ছে ইউপি সদস্য ও সমাজকর্মীর বিরুদ্ধে #  নবীনগরের প্রতিবন্ধী জিতেন্দ্র সরকার সমাজের দয়ালু মানুষের কাছে সহযোগিতা চেয়েছেন #  ৬ ডিসেম্বর হবিগঞ্জের নবীগঞ্জ মুক্ত দিবস ১৯৭১ সালে এইদিনে নবীগঞ্জ মুক্ত হয়েছিল #  নবীগঞ্জে ২৮তম জাতীয় প্রতিবন্ধি দিবস পালিত #  ঘুষের টাকাসহ সাব-রেজিস্ট্রার আটক #  প্রতি উপজেলায় প্রতিবন্ধী সেবা কেন্দ্র চালু হবে : প্রধানমন্ত্রী #  খালেদা জিয়ার জামিন দাবিতে বিএনপিপন্থী আইনজীবীদের এজলাসে অবস্থান #  বানিয়াচঙ্গে প্রতিবন্ধীর ভাতা ছিনিয়ে নিলেন সমাজসেবা কর্মকর্তা ও ইউপি সদস্য #  রোহিঙ্গা সঙ্কট নিয়ে আলোচনা হবে : সেনাপ্রধান #  কেজিতে ৯ টাকা কমানো হয়েছে সারের দাম : কৃষিমন্ত্রী #  নবীনগরে চলন্ত ট্র্যাক্টর থেকে পড়ে স্কুল ছাত্রের মৃত্যু #  মেলান্দহে টিকিট কালো বাজারির দায়ে দুই ভাইর জরিমানা #  বিকালে আ’লীগের জাতীয় কমিটির সভা #  শিক্ষক লাঞ্চনাকারীদের গ্রেফতারের দাবীতে বানিয়াচং জনাব আলী কলেজ উত্তাল

ফরিদপুরে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষ, নিহত ৩

459319_148

বাংলা কন্ঠ ডেস্কঃ ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে তিন জন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরো ১৩ জন। মঙ্গলবার সকাল ৮টার দিকে উপজেলার পূর্ব সদরদী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

মাদারীপুর থেকে ঢাকাগামী চন্দ্রা পরিবহনের একটি বাসের সাথে বিপরীত দিক আসা একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে দুই জন ও হাসপাতালে একজনের মৃত্যু হয়।

নিহতদের মধ্যে দুই জনের পরিচয় পাওয়া গেছে। একজন চন্দ্রা পরিবহনের ড্রাইভার সিরাজ (৪৮) অন্যজন মাদারীপুরের শিবচরের তোতা খারাদির ছেলে রেজাউল খারাদি (৩৫)।

ভাঙ্গা হাইওয়ে থানার ওসি আতাউর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থলে দুইজন ও হাসপাতালে নেয়ার পর একজন মারা যান। আহতদের মধ্যে চার জনকে ফরিদপুর মেডিকেলে পাঠানো হয়েছে। দুই জনের অবস্থা আশঙ্কাজনক।

Print Friendly, PDF & Email