#  করোনা: ক্ষতি পোষাতে তামাকপণ্যের দাম বাড়ান জাতীয় রাজস্ব বোর্ডে আত্মা’র তামাক-কর ও দাম বৃদ্ধি বিষয়ক বাজেট প্রস্তাব #  করোনা ভাইরাস মোকাবিলায় বানিয়াচংয়ে প্রশাসনের উদ্যোগে এমপি মজিদ খানের ত্রাণ বিতরণ #  আজমিরীগঞ্জে প্রশাসন ও সেনাবাহিনীর সমন্বয়ে টাস্কফোর্সের অভিযান #  করোনা পরিস্তিতে শাল্লায় চলছে মডেল মসজিদ নির্মান,অনিয়মের অভিযোগ #  করোনা ভাইরাস প্রতিরোধে শাল্লায় সেনাবাহিনীর টহল #  নবীগঞ্জে করোনা সংক্রমণ ঠেকাতে এএসপির অভিযান #  বানিয়াচংয়ে করোনা প্রতিরোধে করনীয় বিষয়ে বাংলাদেশ সেনাবাহিনীর প্রচারণা #  বানিয়াচংয়ে মোবাইল কোর্ট: ৭ ব্যবসায়ীকে অর্থদন্ড #  করোনা ভাইরাস আতংক ॥ বানিয়াচং স্বাস্থ্য কমপ্লেক্স রোগী শূন্য #  খালেদা জিয়ার মুক্তিতে লাভবান দুই পক্ষই #  বানিয়াচং উপজেলা পরিষদ চেয়ারম্যানের করোনা ভাইরাস প্রতিরোধে দিনব্যাপি সচেতনামূলক কর্মকান্ড #  শাল্লার সবকটি প্রবেশদ্বারে হাত ধোয়ার বেশিন স্থাপন #  আজমিরীগঞ্জে বাস উল্টে আহত ৩০ #  কঠিন পরিস্থিতি মোকাবিলার জন্য সরকার প্রস্তুত : প্রধানমন্ত্রী #  দেশবাসীকে সবাধান ও সচেতন থাকার আহবান খালেদা জিয়ার #  বানিয়াচংয়ে উপজেলা চেয়ারম্যানের জনসচেতনামূলক প্রচারনা ও মাস্ক বিতরন

বানিয়াচংয়ে জাল পর্চা সৃষ্টির দায়ে মোবাইল কোর্টে ২জনকে ২০হাজার টাকা জরিমানা

Habiganj

বানিয়াচং(হবিগঞ্জ)প্রতিনিধি: বানিয়াচংয়ে জাল পর্চা সৃষ্টির দায়ে ২জনকে ২০হাজার টাকা জরিমানা করা হয়েছে। বৃহস্পতিবার বিকালে বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার এ জরিমানা করেছেন।
জানাযায়,বানিয়াচং সাবরেজিষ্ট্রি অফিসের মহরার বানিয়াচং উপজেলার মন্দরী গ্রামের সিদ্দিক উল্লার পুত্র সেলিম মিয়া(৪০) জমি বিক্রি করতে স্থানীয় বড়বাজারস্থ কম্পিউটারের দোকানে পাইকপাড়া গ্রামের শেখ ফিরোজ আলীর পুত্র শেখ কামরুল হাসান(২৬) এর নিকট থেকে জাল পর্চা তৈরী করে।
পরর্তিতে ঐ জাল পর্চা নিয়ে জমি রেজিষ্ট্রি করতে বানিয়াচং সাবরেজিষ্ট্রি অফিসে গেলে সাবরেজিষ্ট্রার শংকর কুমার ধর তাকে আটক করে উপজেলা নির্বাহী অফিসারকে অবগত করেন। পরে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ মামুন খন্দকার মোবাইল কোর্ট পরিচালনা করে তাদের উভয়কে ১০হাজার টাকা করে মোট ২০হাজার টাকা জরিমানা আদায় করেছেন।
এব্যাপারে বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার মোঃ মামুন খন্দকার বলেন, জালিয়াতির বিষয়টি প্রমাণিত হওয়ায় ভোক্তা অধিকার আইন ২০০৯ এর ৫২ধারায় ২জনকে ২০হাজার টাকা জরিমানা করা হয়েছে।

Print Friendly, PDF & Email