#  বানিয়াচঙ্গে প্রতিবন্ধীর ভাতা ছিনিয়ে নেয়ার অভিযোগ প্রমানিত ॥ ব্যবস্থা নেয়া হচ্ছে ইউপি সদস্য ও সমাজকর্মীর বিরুদ্ধে #  নবীনগরের প্রতিবন্ধী জিতেন্দ্র সরকার সমাজের দয়ালু মানুষের কাছে সহযোগিতা চেয়েছেন #  ৬ ডিসেম্বর হবিগঞ্জের নবীগঞ্জ মুক্ত দিবস ১৯৭১ সালে এইদিনে নবীগঞ্জ মুক্ত হয়েছিল #  নবীগঞ্জে ২৮তম জাতীয় প্রতিবন্ধি দিবস পালিত #  ঘুষের টাকাসহ সাব-রেজিস্ট্রার আটক #  প্রতি উপজেলায় প্রতিবন্ধী সেবা কেন্দ্র চালু হবে : প্রধানমন্ত্রী #  খালেদা জিয়ার জামিন দাবিতে বিএনপিপন্থী আইনজীবীদের এজলাসে অবস্থান #  বানিয়াচঙ্গে প্রতিবন্ধীর ভাতা ছিনিয়ে নিলেন সমাজসেবা কর্মকর্তা ও ইউপি সদস্য #  রোহিঙ্গা সঙ্কট নিয়ে আলোচনা হবে : সেনাপ্রধান #  কেজিতে ৯ টাকা কমানো হয়েছে সারের দাম : কৃষিমন্ত্রী #  নবীনগরে চলন্ত ট্র্যাক্টর থেকে পড়ে স্কুল ছাত্রের মৃত্যু #  মেলান্দহে টিকিট কালো বাজারির দায়ে দুই ভাইর জরিমানা #  বিকালে আ’লীগের জাতীয় কমিটির সভা #  শিক্ষক লাঞ্চনাকারীদের গ্রেফতারের দাবীতে বানিয়াচং জনাব আলী কলেজ উত্তাল

বানিয়াচংয়ে মুক্তিযোদ্ধা চত্তরে গাড়ি পার্কিংয়ের দায়ে চালকদের জরিমানা

10262019191446-696x392

বানিয়াচং(হবিগঞ্জ)প্রতিনিধি॥ বানিয়াচংয়ে মুক্তিযোদ্ধা চত্তরে গাড়ি পার্কিংয়ের দায়ে চালকের জরিমানা করা হয়েছে।
সহকারী কমিশনার (ভূমি) মোঃ মতিউর রহমান খান মঙ্গলবার বিকালে মুক্তিযোদ্ধা চত্তরে মোবাইল কোর্ট পরিচালনা করেন। এসময় অবৈধ পার্কিংয়ের দায়ে ট্রাক ড্রাইভার মোশারফ মিয়াকে এক হাজার, সিজিল মিয়াকে ৫ শত ও সেবুল মিয়াকে ৫ শত টাকা অর্থদন্ড করা হয়।
উপজেলা সদরের বড়বাজারস্থ শহীদ মিনার এলাকার সরকারি খালি জায়গাকে মুক্তিযোদ্ধা চত্তর হিসেবে নামকরণ করেন উপজেলা প্রশাসন।
কিন্তুু ওই স্থান দখল করে মাছ ও তরিতরকারীর ক্ষুদ্র ব্যবসায়ীরা স্থাপনা তৈরি করে ব্যবসা শুরু করেন। গত ১৭ অক্টোবর ২০১৯ উপজেলা নির্বাহী অফিসার মোঃ মামুন খন্দকার ও সহকারী কমিশনার ভূমি মোঃ মতিউর রহমান খান ভ্রাম্যমান আদালতের মাধ্যমে জায়গাটি দখলমুক্ত করে লাল নিশান টানিয়ে দেন। কিন্তু কয়েকদিন যেতে না যেতেই ওই জায়গায় ট্রাক, ট্রলি, মাইক্রো, টমটম পাকিং করে জায়গাটিতে যানজটের সৃষ্টি করে।
এব্যাপারে সহকারী কমিশনার ভূমি মোঃ মতিউর রহমান খান জানান, দ্বিতীয়বারের মত অভিযান করে মুক্তিযোদ্ধা চত্তরকে খালি করে বেষ্টনি দেয়া হয়েছে।
পূনরায় যদি কেউ উক্ত বেষ্টনি ভেদ করে বা বেড়া ভাঙ্গার মত দূঃসাহস দেখায় তাহলে কঠোর আইনি ব্যবস্থা নেয়া হবে।

Print Friendly, PDF & Email