Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
 #  আমিরাতের শ্রমবাজার খুলে দেয়ার ইঙ্গিত #  নবীগঞ্জে এমপি মিলাদ গাজীকে সংবর্ধনা #  বরগুনায় র‌্যাবের অভিযানে কারেন্ট জাল জব্দ #  বরগুনায় অস্ত্রসহ ১৪ মামলার আসামি গ্রেফতার #  রোহিঙ্গা সংকট সমাধানে কাজ করছে চীন : রাষ্ট্রদূত #  হোলে আর্টিজান মামলার রায় ২৭ নভেম্বর #  নবীনগরে লতিফ এমপি’র ১৮ তম মৃত্যু বার্ষিকী পালিত #  বিএনপির চিঠি প্রধানমন্ত্রীর কার্যালয়ে #  ৬০ বছরই থাকছে মুক্তিযোদ্ধাদের অবসরের বয়স

বানিয়াচংকে মাদক ও অপরাধ মুক্ত করতে এ অভিযান চলমান থাকবে -ওসি রঞ্জন কুমার সামন্ত

baniachong pic

মখলিছ মিয়া ॥ বানিয়াচং থানা পুলিশ সাড়াশি অভিযান চালিয়ে ১ডাকাতসহ ১১ আসামীকে গ্রেফতার করেছে। বানিয়াচং থানার অফিসার ইনচার্জ রঞ্জন কুমার সামন্ত’র নেতৃত্বে বানিয়াচংয়ের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে এসব আসামীদের গ্রেফতার করেন। গ্রেফতারকৃত আসামীদের মধ্যে রয়েছে ডাকাত ও হত্যা(মার্ডার) মামলায় ওয়ারেন্টভুক্ত ১জন, মাদক ব্যবসায়ী মাদকসহ ৩জন এবং অন্যান্য মামলায় ওয়ারেন্টভুক্ত ৭জন।  গত ০৪নভেম্বর বানিয়াচং থানার বিভিন্ন এলাকায় দিবারাত্রী অভিযান পরিচালনা করে বানিয়াচং থানার (ডাকাতি) মামলা নং- ১৯(০৯)১৯ এর আসামী সুনামগঞ্জ জেরার শাল্লা থানার কামারগাঁও গ্রামের রহমত আলীর ছেলে ডাকাত শাহ আলমকে গ্রেফতার করা হয়। একই দিন এসআই মোঃ আব্দুস ছত্তার ও আব্দুর রহমান  ও সঙ্গীয় ফোর্স বিশেষ অভিযান পরিচালনা করে ০৩ জন মাদকব্যবসায়ীকে মাদকসহ গ্রেফতার করেন। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে। এ অভিযানে অন্যান্য মামলায় ওয়ান্টেভুক্ত আরো ০৭ জন আসামী সহ ১১জনকে আসামীকে গ্রেফতার করা হয়। এ বিষয়ে বানিয়াচং থানার অফিসার ইনচার্জ রঞ্জন কুমার সামন্ত’র সাথে আলাপকালে তিনি জানান,ইতিমধ্যে মাদক,দাঙ্গাসহ অপরাধমূলক কর্মকান্ডরোধে জনসচেতনতা তৈরীর লক্ষ্যে বানিয়াচঙ্গের বিভিন্ন স্কুল,কলেজে থানা পুলিশের পক্ষ থেকে মত বিনিময় সভা করা হচ্ছে। এর সুফলও পাওয়া যাচ্ছে।  গত ৩নভেম¦র বানিয়াচং আইডিয়েল কলেজে এ বিষয়ে ছাত্রছাত্রীদের নিয়ে মতবিনিময় সভা করা হয়েছে। এ সভায় জনৈক ছাত্রের দেয়া তথ্যের ভিত্তিতে বেশ কয়েকজন মাদক সেবী ও মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। বানিয়াচংকে মাদক ও অপরাধ মুক্ত করতে এ অভিযান চলমান থাকবে বলেও তিনি এ প্রতিনিধিকে জানান। এব্যাপারে তিনি সর্বসাধারনের সহযোগীতা কামনা করেছেন।

Print Friendly, PDF & Email