#  সাংবাদিকের মূখ বন্ধ করতে ৩ পিআইসি ! #  ঢাকা-চট্টগ্রাম ইলেকট্রিক ট্রেন চলবে : সংসদে রেলমন্ত্রী #  নবীনগরে দুনীর্তি দমন বিষয়ক বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত #  নবীগঞ্জে চেয়ারে বসা নিয়ে ছাত্রদলের দু’গ্রুপের সংঘর্ষ #  আফগানিস্তানে ৮৩ যাত্রী নিয়ে বিমান বিধ্বস্ত #  বৃষ্টিতে পরিত্যাক্ত শেষ ম্যাচ, হোয়াইটওয়াশ বাংলাদেশ #  নবীনগরে জাতীয় জলাতঙ্ক রোগের টিকাদান অবহিতকরণ সভা #  শাল্লায় ফসলরক্ষা বাঁধের কাজ শুরু হয়নি : হতাশায় সাধারণ কৃষক ! #  সন্তানের জন্য ভোট চাইলেন খোকার স্ত্রী #  চীন থেকে ফিরতে ইচ্ছুকদের ব্যাপারে ব্যবস্থা গ্রহণের নির্দেশনা প্রধানমন্ত্রীর #  মেলান্দহে বিভাগীয় কমিশনারের মতবিনিময় #  শাল্লায় ৩দিন ব্যাপী তারকব্রহ্ম হরিনাম মহাযজ্ঞ #  হামলার পর ইশরাকের বাসায় এসে যা বললেন ব্রিটিশ হাইকমিশনার #  নবীগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যােগ প্রধানমন্ত্রীর ত্রান তহবিল থেকে শীতার্ত ছিন্নমুল মানুষের মাঝে কম্বল বিতরন #  বানিয়াচংয়ে হাছনপুরী হুজুরের স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল #  সিটি নির্বাচনে ‘ইলেকশন মনিটরিং ফোরাম’ এর পক্ষ থেকেপাঁচ শতাধিক পর্যবেক্ষক মাঠে থাকবে #  ১লা ফেব্রুয়ারী সাংসদ মজিদ খানের সংবর্ধনা : বানিয়াচংয়ে আসছেন পরিকল্পনা মন্ত্রী এবং বেসামরিক বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী

বানিয়াচঙ্গে সাংবাদিক ইমদাদুল কাফনের কাপড় পাঠিয়ে হুমকির ঘটনায় ১ জন গ্রেফতার

82413260_2667983573287282_8142642197984968704_n

বানিয়াচং(হবিগঞ্জ)প্রতিনিধিঃ বানিয়াচংয়ের সাংবাদিক ইমদাদুল হোসেন খানকে কাফনের কাপড় ও চিঠি পাঠিয়ে মৃত্যুর জন্য প্রস্তুত থাকার হুমকি দেয়ার ঘটনায় নজিম উদ্দিন (৩০) নামে একজনকে পুলিশ গ্রেফতার করেছে। সে উপজেলার পুকড়া গ্রামের হাফেজ মস্তোফা মিয়ার ছেলে। শুক্রবার দিবাগত রাত ১ টায় হবিগঞ্জ পৌর এলাকার উমেদনগর থেকে তাকে গ্রেফতার করা হয়। ১১ জানুয়ারি তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। পুলিশ তাকে জিজ্ঞাসাবদের জন্য আদালতে ৫ দিনের রিমান্ডের আবেদন জানিয়েছে।
জানা যায়, গত ৯ ডিসেম্বর মনির নামে জনৈক সিএনজি চালকের মাধ্যমে দুর্বৃত্তরা একটি ব্যাগের ভেতর কাফনের কাপড় ও চিঠি পাঠিয়ে সাংবাদিক ইমদাদকে মৃত্যুর জন্য প্রস্তুত থাকার হুমকি দেয়। এ ঘটনায় তিনি পরদিন বানিয়াচং থানায় একটি জিডি করেন (নং-৪২৭)। এর সূত্রধরে পুলিশ সিএনজি চালককে নিয়ে তদন্ত শুরু করে। তদন্তকালে সিএনজি চালক মনির পুকড়া গ্রামের নজিম উদ্দিনকে কাফনের ব্যাগ প্রেরণকারী হিসেবে সনাক্ত করলে পুলিশ অভিযান চালিয়ে   গ্রেফতার করে।

Print Friendly, PDF & Email