Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
 #  আমিরাতের শ্রমবাজার খুলে দেয়ার ইঙ্গিত #  নবীগঞ্জে এমপি মিলাদ গাজীকে সংবর্ধনা #  বরগুনায় র‌্যাবের অভিযানে কারেন্ট জাল জব্দ #  বরগুনায় অস্ত্রসহ ১৪ মামলার আসামি গ্রেফতার #  রোহিঙ্গা সংকট সমাধানে কাজ করছে চীন : রাষ্ট্রদূত #  হোলে আর্টিজান মামলার রায় ২৭ নভেম্বর #  নবীনগরে লতিফ এমপি’র ১৮ তম মৃত্যু বার্ষিকী পালিত #  বিএনপির চিঠি প্রধানমন্ত্রীর কার্যালয়ে #  ৬০ বছরই থাকছে মুক্তিযোদ্ধাদের অবসরের বয়স

বানিয়াচঙ্গে হত্যা মামলার আসামী সালমান আটক ॥ দায় স্বীকার করে জবানবন্দী প্রদান

baniachong pic 19

মখলিছ মিয়া ॥ বানিয়াচঙ্গে হত্যা মামলার আসামী সালমান আটক। হত্যায় দায় স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান। ১০ নভেম্বর দুপুরে বানিয়াচং থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে হবিগঞ্জ বাইপাসরোড থেকে ফজল মিয়া হত্যা মামলার আসামী সালমান মিয়াকে আটক করে। আটকের পর বিজ্ঞ আদালতে সালমানকে হাজির করলে সে আদালতে ফজল হত্যার দায় স্বীকার করে জবানবন্দী প্রদান করে। এ বিষয়ে বানিয়াচং থানার অফিসার ইনচার্জ রঞ্জন কুমার সামন্ত’র সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে এ প্রতিনিধি কে জানান, দ্রুত সময়ের মধ্যে ফজল হত্যা মামলার আসামী সালমানকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় কোন নির্দোষ ব্যক্তি যেন হয়রানীর স্বীকার না হয় পুলিশ সুপার মহোদয়ের নির্দেশ মোতাবেক পুলিশ সেভাবেই কাজ করছে বলেও তিনি জানান। উল্লেখ্য, ৬ নভেম্বর তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হরিপুর গ্রামের ফজল মিয়াকে ছুরিকাঘাতে গুরুতর জখম করে সালমান। পরে হবিগঞ্জ সদর হাসপাতালে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় ফজল মিয়া মারা যায়। এঘটনায় ৯নভেম্বর নিহত ফজল মিয়ার পিতা বজলু মিয়া বাদী হয়ে সালমান মিয়াকে প্রধান আসামী করে ১৮ জনের নাম উল্লেখ পূর্বক বানিয়াচং থানায় (মামলা নং-১৩,৯/১১/১৯) হত্যা মামলা দায়ের করে।

Print Friendly, PDF & Email