#  নবীগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যােগ প্রধানমন্ত্রীর ত্রান তহবিল থেকে শীতার্ত ছিন্নমুল মানুষের মাঝে কম্বল বিতরন #  বানিয়াচংয়ে হাছনপুরী হুজুরের স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল #  সিটি নির্বাচনে ‘ইলেকশন মনিটরিং ফোরাম’ এর পক্ষ থেকেপাঁচ শতাধিক পর্যবেক্ষক মাঠে থাকবে #  ১লা ফেব্রুয়ারী সাংসদ মজিদ খানের সংবর্ধনা : বানিয়াচংয়ে আসছেন পরিকল্পনা মন্ত্রী এবং বেসামরিক বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী #  আইসিজের আদেশে মিয়ানমারের ক্ষুব্ধ প্রতিক্রিয়া #  শাহবাগে আন্দোলনকারীদের গুলি করতে গিয়ে গণপিটুনির শিকার ব্যবসায়ী #  আওয়ামী লীগকে ঢেলে সাজানো হবে : কাদের #  বাংলাদেশকে সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত করা হবে : প্রধানমন্ত্রী #  সিলেটগামী পারাবত এক্সপ্রেসে আগুন #  সব ধরনের ক্যান্সার কোষ ধ্বংসের কৌশল আবিষ্কার #  নবীগঞ্জে মাদরাসা মার্কেটে ভয়াবহ অগ্নিকান্ড : ৯ টি দোকান পুড়ে ছাঁই #  বানিয়াচংয়ে ঠাকুরঘরে চুরি ॥ নগদ টাকা স্বর্ণালংকারসহ লক্ষাধিক টাকার মালামাল লুট #  বাংলাদেশে দুর্নীতির ব্যাপকতা উদ্বেগজনক : টিআইবি #  শাল্লার দাঁড়াইন নদী অবমুক্ত রাখতে জেলা প্রশাসক বরাবরে আবেদন #  মির্জাচরে মাটিকাটা নিয়ে সংঘর্ষে একজন নিহত #  নবীনগরে কাদিয়ানিদের বিরুদ্ধে হেফাজতের মিছিল #  কাশ্মির সমস্যার সমাধানে ভারত-পাক মধ্যস্থতা করতে চান ট্রাম্প

মেয়র মিজান হবিগঞ্জ জেলা আ’লীগের সম্পাদক প্রার্থী

mizan

প্রতিনিধি হবিগঞ্জ: হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সম্মেলনের আর মাত্র একদিন বাঁকি। সম্মেলনকে ঘিরে জেলা আওয়ামী লীগ নেতাকর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দিপণা বিরাজ করছে। চলছে বিভিন্ন আলোচনা, সমালোচনাও। এর মধ্যে সম্মেলনের শেষ মূহুর্তে এসে নতুন চমক সৃষ্টি হয়েছে হবিগঞ্জ পৌরসভার মেয়র ও সার্ক মানবাধিকার ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার সুযোগ্য সভাপতি মিজানুর রহমান মিজান সাধারণ সম্পাদক প্রার্থী হওয়ায়।

সাধারণ সম্পাদক প্রার্থী হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন মেয়র মিজানুর রহমান মিজান নিজেই।

‘ক্লিন’ ইমেজের ব্যক্তি হিসেবে জেলার সর্বত্র মিজানুর রহমান মিজান বেশ পরিচিত। এছাড়া দলের জন্য নিবেদিত প্রাণ তিনি। শুধু জেলায়ই নয়, কেন্দ্রেও ‘ক্লিন’ ইমেজের নেতা হিসেবে তাঁর বেশ সুনাম রয়েছে। কেন্দ্রের ‘গুড় বুকে’ থাকার কারণেই মুলত বিগত পৌরসভা উপ-নির্বাচনে মেয়র পদে তিনি দলীয় মনোনয়ন পান। আর পৌরসবাসীর কাছে ব্যাপক জনপ্রিয়তা থাকার কারণে নির্বাচনে ৭ হাজার ৬২১ ভোট বেশি পেয়ে তিনি মেয়র নির্বাচিত হন।

মেয়র মিজানুর রহমান মিজান বর্তমানে হবিগঞ্জ পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। এছাড়াও তিনি জেলা যুবলীগের সাবেক সহ সভাপতি ছিলেন। দীর্ঘ রাজনৈতিক জীবনে এখন পর্যন্ত তার বিরুদ্ধে কোন অভিযোগ উঠেনি। ছাত্র রাজনীতি থেকে শুরু করে এখন পর্যন্ত তিনি দেশ, জনগণ ও দলের জন্য কাজ করে আসছেন।

এদিকে, মেয়র মিজানুর রহমান মিজান জেলা আওয়ামী লীগের কাউন্সিলে সাধারণ সম্পাদক প্রার্থী হওয়ায় নতুন প্রাণের সঞ্চার হয়েছে জেলা আওয়ামী লীগ নেতা-কর্মীদের মধ্যে।

তিনি বলেন- ‘জেলা আওয়ামী লীগের অধিকাংশ নেতাকর্মী আমাকে সাধারণ সম্পাদক প্রার্থী হওয়ার জন্য আহবান জানান। আমি সারাজীবন জনগণ ও দলের জন্য কাজ করে গেছি। যার কারণে নেত্রী আমার উপর শতভাগ আস্থা রেখে হবিগঞ্জ পৌরসভার উপ-নির্বাচনে আমাকে দলীয় মনোনয়ন প্রদান করেছিলেন।’

তিনি আরও বলেন- ‘আমি আশা করি, জেলা আওয়ামী লীগের কমিটি যদি সিলেকশনের মাধ্যমে হয়, তাহলে নেত্রী পূর্বের ন্যায় এবারও আমার প্রতি আস্থা রাখবেন। আর যদি নির্বাচন হয়- তাহলেও জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ আমাকে নির্বাচিত করবেন।’

উল্লেখ্য- ১১ নভেম্বর হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত হবে। কাউন্সিলে সাধারণ সম্পাদক পদে এ পর্যন্ত প্রার্থী হয়েছেন ৫ জন।

Print Friendly, PDF & Email