Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
 #  আমিরাতের শ্রমবাজার খুলে দেয়ার ইঙ্গিত #  নবীগঞ্জে এমপি মিলাদ গাজীকে সংবর্ধনা #  বরগুনায় র‌্যাবের অভিযানে কারেন্ট জাল জব্দ #  বরগুনায় অস্ত্রসহ ১৪ মামলার আসামি গ্রেফতার #  রোহিঙ্গা সংকট সমাধানে কাজ করছে চীন : রাষ্ট্রদূত #  হোলে আর্টিজান মামলার রায় ২৭ নভেম্বর #  নবীনগরে লতিফ এমপি’র ১৮ তম মৃত্যু বার্ষিকী পালিত #  বিএনপির চিঠি প্রধানমন্ত্রীর কার্যালয়ে #  ৬০ বছরই থাকছে মুক্তিযোদ্ধাদের অবসরের বয়স

মৌসুমীর চাওয়া

195654_e2

বাংলা কন্ঠ ডেস্কঃ বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামী ২৫শে অক্টোবর। শিল্পী সমিতির ইতিহাসে এবারই প্রথম কোনো নায়িকা বা নারী সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন। তিনি হচ্ছেন বাংলাদেশের চলচ্চিত্রের গর্ব, নন্দিত নায়িকা প্রিয়দর্শিনী মৌসুমী। নানা প্রতিবন্ধকতাকে নিজের বুদ্ধিমত্তা দিয়ে প্রতিহত করে নির্বাচন থেকে সরে না দাঁড়িয়ে মৌসুমী একজন স্বতন্ত্র প্রার্থী হিসেবেই সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন। নির্বাচনের দিন অর্থাৎ আগামী ২৫শে অক্টোবর যদি ভোটাররা মৌসুমীকে ভোট দেন তবে নতুন এক ইতিহাসের সূচনা হতে পারে। নির্বাচনের দিনটি আসার আগে মৌসুমী নির্বাচনের সব বিধি মেনেই প্রচারণা চালাচ্ছেন। প্রতিদিন সময় করে ভোটারদের কাছে ভোট চাইছেন তিনি। মৌসুমী অনায়াসে স্বীকারও করছেন অনেকের কাছে তার নিজের পক্ষ থেকে ভোটের আহ্বানে ফোন পৌঁছায়নি। কিন্তু তিনি কথা দিয়েছেন অবশ্যই প্রত্যেক ভোটারের কাছে নিজেই ভোট চাইবেন। মৌসুমী বলেন, আমি একটি সুষ্ঠু সুন্দর নিরপেক্ষ নির্বাচনই প্রত্যাশা করছি। শিল্পীদের সর্বোচ্চ সহযোগিতা  কামনা করছি। প্রশাসনের সহযোগিতা চাইছি, যাতে শান্তিপূর্ণভাবে ভোটাররা ভোট প্রদান করতে পারেন। নির্বাচন কমিশনের সহযোগিতা চাইছি। শিল্পীদের দোয়া ও ভালোবাসা আমার খুব প্রয়োজন। এই মুহূর্তে আপনারা আপনাদের দোয়া-ভালোবাসা থেকে আমাকে বঞ্চিত করবেন না। আমার অনুরোধ রইলো আপনাদের প্রতি, আগামী ২৫শে অক্টোবর ভোটের মাধ্যমে আমাকে সমর্থন দিন, আপনাদের সেবা করার সুযোগ দিন। আমি শিল্পীদের আত্মসম্মানের জায়গায় দেখতে চাই, শিল্পীদের আত্মমর্যাদা রক্ষার জন্যই আমি কাজ করে যাবো ইনশাআল্লাহ। এদিকে নির্বাচন পূর্ব সময়ের মধ্যেই মৌসুমী একটি সিনেমার শুটিংয়ে অংশ নিয়েছেন। এটি মুক্তিযুদ্ধভিত্তিক চলচ্চিত্র ‘অর্জন ৭১’। প্রসঙ্গত, এবারের নির্বাচনে সভাপতি পদে মৌসুমীর বিপরীতে প্রতিদ্বন্দ্বী হিসেবে আছেন গতবারের সভাপতি জনপ্রিয় অভিনেতা মিশা সওদাগর।

 

Print Friendly, PDF & Email