#  করোনা: ক্ষতি পোষাতে তামাকপণ্যের দাম বাড়ান জাতীয় রাজস্ব বোর্ডে আত্মা’র তামাক-কর ও দাম বৃদ্ধি বিষয়ক বাজেট প্রস্তাব #  করোনা ভাইরাস মোকাবিলায় বানিয়াচংয়ে প্রশাসনের উদ্যোগে এমপি মজিদ খানের ত্রাণ বিতরণ #  আজমিরীগঞ্জে প্রশাসন ও সেনাবাহিনীর সমন্বয়ে টাস্কফোর্সের অভিযান #  করোনা পরিস্তিতে শাল্লায় চলছে মডেল মসজিদ নির্মান,অনিয়মের অভিযোগ #  করোনা ভাইরাস প্রতিরোধে শাল্লায় সেনাবাহিনীর টহল #  নবীগঞ্জে করোনা সংক্রমণ ঠেকাতে এএসপির অভিযান #  বানিয়াচংয়ে করোনা প্রতিরোধে করনীয় বিষয়ে বাংলাদেশ সেনাবাহিনীর প্রচারণা #  বানিয়াচংয়ে মোবাইল কোর্ট: ৭ ব্যবসায়ীকে অর্থদন্ড #  করোনা ভাইরাস আতংক ॥ বানিয়াচং স্বাস্থ্য কমপ্লেক্স রোগী শূন্য #  খালেদা জিয়ার মুক্তিতে লাভবান দুই পক্ষই #  বানিয়াচং উপজেলা পরিষদ চেয়ারম্যানের করোনা ভাইরাস প্রতিরোধে দিনব্যাপি সচেতনামূলক কর্মকান্ড #  শাল্লার সবকটি প্রবেশদ্বারে হাত ধোয়ার বেশিন স্থাপন #  আজমিরীগঞ্জে বাস উল্টে আহত ৩০ #  কঠিন পরিস্থিতি মোকাবিলার জন্য সরকার প্রস্তুত : প্রধানমন্ত্রী #  দেশবাসীকে সবাধান ও সচেতন থাকার আহবান খালেদা জিয়ার #  বানিয়াচংয়ে উপজেলা চেয়ারম্যানের জনসচেতনামূলক প্রচারনা ও মাস্ক বিতরন

যতো সাধ ছিল, সাধ্য ততো নেই: ড. জয়া সেনগুপ্তা, এমপি

20200204_153529

বকুল আহমেদ তালুকদার,সুনামগঞ্জ: যতো সাধ ছিল, কিন্তু সাধ্য ততো নেই। মেডিকেল অফিসার, ষ্টাফ নার্সেস অন্যান্য কর্মকর্তা/কর্মচারীদের আবাসন, নিরাপত্তাসহ সার্বিক বিভিন্ন সুযোগ সুবিধার দাবীতে শাল্লা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স আয়োজিত এক মতবিনিময় সভায় সুনামগঞ্জ-২ আসনের সাংসদ ড. জয়া সেনগুপ্তা এমপি ওই উক্তিটি করেন। এসময় তিনি বলেন, আমরা হাওর পাড়ের মানুষ, আপনারা স্বাস্থ্যসেবায় নিয়োজিত হয়ে এই দুর্গম অঞ্চলে অনেক দূ:খ-কষ্টে আমাদের সেবা করে আসছেন, তাতেই আমরা খুশী।
তবে, আমি অনুরোধ করবো আপনার কেউ প্রশিক্ষণের নাম করে চলে যাবেন না। আপনার সবেমাত্র মানব কল্যাণে যোগদান করেছেন, মানুষের সেবা করে যান, দেখবেন একদিন অপনারা অনেক বড় চিকিৎসক হয়েছেন। এই কথাগুলো সাংসদ ড. জয়া সেনগুপ্তা এমপি শাল্লা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নতুন যোগদানকৃত মেডিকেল অফিসারদের উদ্দেশ্য করে বলেন।
মঙ্গলবার (৪ফেব্রুয়ারী) বিকেল ২টায় শাল্লা উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের কনফারেন্স রুমে মেডিকেল অফিসার ডা: মির্জা মুর্শেদা’র পরিচালনায় এবং উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: কামরুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় স্থানীয় সাংসদ ড. জয়া সেনগুপ্তা এমপি প্রধান অতিথি’র বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
তাছাড়া ওই মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে উপজেলা চেয়ারম্যান চৌধুরী আব্দুল্লাহ আল মাহমুদ, উপজেলা আ’লীগের সভাপতি মোঃ অলিউল হক, দিরাই আ’লীগের সাধারণ সম্পাদক প্রদীপ রায় উপস্থিত ছিলেন।
এছাড়াও উক্ত সভায় উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা সিরাজুল ইসলাম, মেডিকেল অফিসার ডা: সালমা বেগম, ডা: সিধু সিংহ, ডা: নির্মল রায় চৌধুরী, ডা: নিরূপম রায়, শাল্লা থানার অফিসার ইনচার্জ মোঃ আশরাফুল ইসলাম, সিনিয়র স্টাফ নার্স মেখ মোঃ নাসির উদ্দিন, স্বাস্থ্য পরিদর্শক বিজয়কৃষ্ণ সরকার, প্রধান সহকারি নিশিকান্ত তালুকদার স্বাস্থ্য কমপ্লেক্সে’র বিভিন্ন সমস্যা ও সার্বিক নিরাপত্তার বিষয়ে আলোচসা করেন। অনুষ্ঠানের শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা: সাদী।
এর আগে তিনি উপজেলার বাহাড়া ইউনিয়নের আঙ্গারুয়া, নওয়াগাঁও, সুখলাইন, হরিনগর, পোড়ারপাড়, শিবপুর, হবিবপুর ইউনিয়নের ব্রাহ্মণগাঁও, আছানপুর, পুটকা, খলাপাড়া, জাতগাঁও, নারকিলা, মার্কুলী, টুকচানপুর, হবিবপুর, নোয়াগাঁও গ্রামে বিদ্যুতায়নের উদ্বোধন করেন।

Print Friendly, PDF & Email