#  নবীগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যােগ প্রধানমন্ত্রীর ত্রান তহবিল থেকে শীতার্ত ছিন্নমুল মানুষের মাঝে কম্বল বিতরন #  বানিয়াচংয়ে হাছনপুরী হুজুরের স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল #  সিটি নির্বাচনে ‘ইলেকশন মনিটরিং ফোরাম’ এর পক্ষ থেকেপাঁচ শতাধিক পর্যবেক্ষক মাঠে থাকবে #  ১লা ফেব্রুয়ারী সাংসদ মজিদ খানের সংবর্ধনা : বানিয়াচংয়ে আসছেন পরিকল্পনা মন্ত্রী এবং বেসামরিক বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী #  আইসিজের আদেশে মিয়ানমারের ক্ষুব্ধ প্রতিক্রিয়া #  শাহবাগে আন্দোলনকারীদের গুলি করতে গিয়ে গণপিটুনির শিকার ব্যবসায়ী #  আওয়ামী লীগকে ঢেলে সাজানো হবে : কাদের #  বাংলাদেশকে সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত করা হবে : প্রধানমন্ত্রী #  সিলেটগামী পারাবত এক্সপ্রেসে আগুন #  সব ধরনের ক্যান্সার কোষ ধ্বংসের কৌশল আবিষ্কার #  নবীগঞ্জে মাদরাসা মার্কেটে ভয়াবহ অগ্নিকান্ড : ৯ টি দোকান পুড়ে ছাঁই #  বানিয়াচংয়ে ঠাকুরঘরে চুরি ॥ নগদ টাকা স্বর্ণালংকারসহ লক্ষাধিক টাকার মালামাল লুট #  বাংলাদেশে দুর্নীতির ব্যাপকতা উদ্বেগজনক : টিআইবি #  শাল্লার দাঁড়াইন নদী অবমুক্ত রাখতে জেলা প্রশাসক বরাবরে আবেদন #  মির্জাচরে মাটিকাটা নিয়ে সংঘর্ষে একজন নিহত #  নবীনগরে কাদিয়ানিদের বিরুদ্ধে হেফাজতের মিছিল #  কাশ্মির সমস্যার সমাধানে ভারত-পাক মধ্যস্থতা করতে চান ট্রাম্প

রংপুরে বাসের ধাক্কায় অ্যাম্বুলেন্সের ৩ যাত্রী নিহত

rangpur

বাংলা কণ্ঠ রিপোর্টঃ রংপুরের তারাগঞ্জের বাছুরবান্ধায় নাইট কোচ-অ্যাম্বুলেন্স সংঘর্ষে অ্যাম্বুলেন্সের তিন যাত্রী নিহত ও শিশুসহ আরো তিন জন আহত হয়েছেন।

তারাগঞ্জ হাইওয়ে পুলিশের এসআই সাইফুল ইসলাম জানান, ঢাকা থেকে ছেড়ে আসা ডিপজল পরিবহনের একটি নাইটকোচ বাছুরবান্দা এলাকায় ঠাকুরগাঁও থেকে ছেড়ে আসা একটি অ্যাম্বুলেন্সের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মারা যায় সাজু মিয়ার স্ত্রী সাথী আকতার(২৪) ও বিপ্লব রহমান (২৬)। তাদের বাড়ি ঠাকুরগাঁওয়ের গিলাবাড়ী গ্রামে। এই দুর্ঘটনায় আশ্চর্যজনকভাবে বেঁচে যান সাথীর শিশুকন্যা।

গুরুতর আহত অবস্থায় পাঁচজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে এম্বুলেন্স চালক রুবেল (৩০) মারা যান। বাকীদের অবস্থা আশঙ্কাজনক।

Print Friendly, PDF & Email