#  নবীগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যােগ প্রধানমন্ত্রীর ত্রান তহবিল থেকে শীতার্ত ছিন্নমুল মানুষের মাঝে কম্বল বিতরন #  বানিয়াচংয়ে হাছনপুরী হুজুরের স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল #  সিটি নির্বাচনে ‘ইলেকশন মনিটরিং ফোরাম’ এর পক্ষ থেকেপাঁচ শতাধিক পর্যবেক্ষক মাঠে থাকবে #  ১লা ফেব্রুয়ারী সাংসদ মজিদ খানের সংবর্ধনা : বানিয়াচংয়ে আসছেন পরিকল্পনা মন্ত্রী এবং বেসামরিক বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী #  আইসিজের আদেশে মিয়ানমারের ক্ষুব্ধ প্রতিক্রিয়া #  শাহবাগে আন্দোলনকারীদের গুলি করতে গিয়ে গণপিটুনির শিকার ব্যবসায়ী #  আওয়ামী লীগকে ঢেলে সাজানো হবে : কাদের #  বাংলাদেশকে সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত করা হবে : প্রধানমন্ত্রী #  সিলেটগামী পারাবত এক্সপ্রেসে আগুন #  সব ধরনের ক্যান্সার কোষ ধ্বংসের কৌশল আবিষ্কার #  নবীগঞ্জে মাদরাসা মার্কেটে ভয়াবহ অগ্নিকান্ড : ৯ টি দোকান পুড়ে ছাঁই #  বানিয়াচংয়ে ঠাকুরঘরে চুরি ॥ নগদ টাকা স্বর্ণালংকারসহ লক্ষাধিক টাকার মালামাল লুট #  বাংলাদেশে দুর্নীতির ব্যাপকতা উদ্বেগজনক : টিআইবি #  শাল্লার দাঁড়াইন নদী অবমুক্ত রাখতে জেলা প্রশাসক বরাবরে আবেদন #  মির্জাচরে মাটিকাটা নিয়ে সংঘর্ষে একজন নিহত #  নবীনগরে কাদিয়ানিদের বিরুদ্ধে হেফাজতের মিছিল #  কাশ্মির সমস্যার সমাধানে ভারত-পাক মধ্যস্থতা করতে চান ট্রাম্প

শাল্লায় মদসহ আটক ৫

20200115_132809

সুনামগঞ্জ প্রতিনিধি ॥ সুনামগঞ্জের শাল্লায় দেশীয় চোলাই মদসহ ৫জনকে আটক করেছে শাল্লা থানা পুলিশ। উপজেলার হবিবপুর ইউনিয়নের আনন্দপুর শাহ আরেফিন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামন, নিয়ামপুর ও নারকিলা গ্রামে পৃথক অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।
আটককৃতরা হলেন- দিরাই থানার জয়পুর গ্রামের নরেন্দ্র বিশ্বাসের ছেলে রতন বিশ্বাস (১৬), করুনা দাসের ছেলে বিজন দাস (১৭), শাল্লা থানার আনন্দপুর গ্রামের আহল্লাদ দাসের ছেলে সবুজ দাস (৩৫, রনধীর দাসের ছেলে মতিন্দ্র দাস (৩৬) এবং নারকিলা গ্রামের মৃত মরম আলীর ছেলে শামছু মিয়া (৩৫)। 
গত মঙ্গলবার (১৪জানুয়ারী) রাত সাড়ে দশ টায় গোপন সংবাদের ভিত্তিতে অফিসার ইনচার্জ মোঃ আশরাফুল ইসলামের নেতৃত্বে এস.আই মোঃ ফিরোজ মিয়া, এস.আই. আব্দুস সত্তার খাঁন, এ.এস.আই. মাসুম মিয়া, এ.এস.আই. ফারুক হোসেনসহ সঙ্গীয় ফোর্সগণ পৃথক দু’টি অভিযান চালিয়ে আনন্দপুর, নিয়ামতপুর ও নারকিলা থেকে তাদেরকে আটক করেন। আটককৃতদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে পৃথক পৃথকভাবে ৩টি মামলা দায়ের হয়েছে।
উল্লেখ্য, আটক রতন বিশ্বাস ও বিজন দাস-কে ঘটনাস্থলে ৩লিটার এবং সবুজ দাস ও মতিন্দ্র দাসকে ৪লিটার দেশীয় চোলাই মদসহ এবং শামছু মিয়াকে মদ সেবন অবস্থায় আটক করা হয়। 
এবিষয়ে অফিসার ইনচার্জ মোঃ আশরাফুল ইসলামের সাথে কথা হলে তিনি বলেন, গতকাল ৫জন মাদক বিক্রেতা ও মাদক সেবীকে আটক করে কোর্টে সোর্পদ করা হয়েছে। সেইসাথে তিনি আরো বলেন, মাদক ও জুয়া আমি নিমূল করবো। মাদক, জঙ্গীবাদ, সন্ত্রাসসহ নানা অপরাধের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে।

Print Friendly, PDF & Email