শেখ হাসিনার বাংলাদেশে কেউ না খেয়ে মরবেনাঃএমপি কুদ্দুস

সুলতানুল আরিফিন কাজল,নাটোরঃ নাটোর- ০৪ (বড়াইগ্রাম -গুরুদাসপুর) আসনের সাংসদ আলহাজ অধ্যাপক আব্দুল কুদ্দুস ব্যক্তিগত উদ্যোগে উপহার বিতরণ করেছেন।
বুধবার (৬ই মে) সকালে বনপাড়া পৌরসভার বাড ইন্টারন্যাশনাল স্কুল,কালিকাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং মহিষভাংগা প্রাথমিক বিদ্যালয় মাঠে ৩শ ১৫টি হতদরিদ্র পরিবারে এই উপহার তুলে দেওয়া হয়।

সাংসদ অধ্যাপক আব্দুল কুদ্দুস বলেন , বিশ্বজুড়ে ছড়িয়ে পড়া প্রাণঘাতি করোনাভাইরাসরোধে আপনারা ঘরে থাকুন। শেখ হাসিনার বাংলাদেশে কেউ না খেয়ে মরবে না।করোনাভাইরাস দুর্যোগ শুধু বাংলাদেশে নয়, গোটা পৃথিবী ছড়িয়ে পড়েছে। বিশ্ববাসী ঘরের ভিতর অবরুদ্ধ থেকে প্রাণঘাতি করোনাভাইরাসের সাথে যুদ্ধ করছে। আমাদেরকেও ঘরে থেকে করোনা প্রতিরোধ করতে হবে। নয়তো মহামারী আকার ধারণ করবে। তাই সংক্রমণরোধে সরকারি নির্দেশনা মেনে সবাই ঘরে থাকুন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন এমপি পুত্র আসিফ আব্দুল্লাহ বিন কুদ্দুস,বনপাড়া পৌরসভার মেয়র কে এম জাকির হোসেন,নাটোর জেলা আওয়ামিলীগের শিক্ষা ও মানব উন্নয়ন সম্পাদক আব্দুর রাজ্জাক মোল্লা, বড়াইগ্রাম উপজেলা আওয়ামিলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল কুদ্দুস মিয়াজী,বড়াইগ্রাম উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া আক্তার কলি,বনপাড়া পৌরসভার ০২ নং ওয়াড আওয়ামিলীগ সভাপতি রেজাউল করিম মৃধা সহ বিভিন্ন ইলেকট্রিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *