নাটোরের সাবেক এমপি অ্যাডভোকেট সাইফুল ইসলামের ইন্তেকাল

নাটোর প্রতিনিধি: নাটোর-বাগাতিপাড়া আসনের সাবেক এমপি অ্যাডভোকেট সাইফুল ইসলাম ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। রামেকে চিকিৎসাধীন অবস্থায় আজ রোববার বেলা ৩টার দিকে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।
জানা যায়, মরহুম সাইফুল ইসলাম নানা জটিল রোগে আক্রান্ত হয়ে শহরের পটুয়াপাড়া এলাকায় নিজ বাসভবনে দীর্ঘদিন ধরে শয্যাশায়ী ছিলেন। অবস্থার অবনতি হলে গত ৫ মে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। স্বজনরা জানান, মরহুমকে প্রথমে তার গ্রামের বাড়ি নলডাঙ্গা উপজেলার ছাতারভাগ (ডাকাতিভিটা) গ্রামে নিয়ে যাওয়া হবে। সেখানে বাড়ির আঙ্গিনায় রাত সাড়ে ৭টায় প্রথম জানাজা নামাজ অনুষ্ঠিত হবে।
সেখান থেকে শহরের দক্ষিণ পটুয়াপাড়া জামে মসজিদ প্রাঙ্গণে এশা ও তারাবী নামাজ শেষে দ্বিতীয় জানাজার নামাজ অনুষ্ঠিত হবে। পরে তাকে গাড়ীখানা গোরস্থানে দাফন করা হবে। এদিকে সাবেক এই সংসদ সদস্যের মৃত্যুতে শোক জানিয়েছেন নাটোর-৪ আসনের এমপি ও জেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যাপক আব্দুল কুদ্দুস, নাটোর-২ (সদর) আসনের এমপি ও জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শিমুল, নাটোর-৩ আসনের এমপি আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ, জেলা পরিষদ চেয়ারম্যান সাজেদুর রহমান খান, সাবেক এমপি ও জেলা জাতীয় পার্টির সভাপতি মজিবুর রহমান সেন্টু, সাবেক এমপি ও বিএনপির কেন্দ্রিয় সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু, নাটোরের পৌর মেয়র উমা চৌধুরী জলি, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শরীফুল ইসলাম রমজান, সিংড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক, সিংড়া পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস, জজকোর্টের পিপি সিরাজুল ইসলাম, নাটোর বারের সভাপতি প্রসাদ কুমার তালুকদার, সাধারণ সম্পাদক আব্দুল মালেক শেখ, ইউনাইটেড প্রেসক্লাবের সভাপতি নবীউর রহমান পিপলু প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *