লালপুরে ৪৫ লিটার চোলাই মদসহ আটক ১

সুলতানুল আরিফিন কাজল,নাটোরঃ নাটোরের লালপুর উপজেলার ওয়ালিয়া ট্রাফিক মোড় এলাকা থেকে আনুমানিক ৪৫ লিটার চোলাই মদসহ রহিদুল (৪০) নামের একজনকে আটক করেছে লালপুর থানাধীন ওয়ালিয়া ফাঁড়ি পুলিশ।
সোমবার দুপুরে ওয়ালিয়া ট্রাফিক মোড় এলাকায় ওয়ালিয়া পুলিশ ফাঁড়ি ইনচার্জ শাহেদ আল মামুন এর নেতৃত্বে এসআই সাজ্জাদুল ইসলাম, এটিএসআই জাহাঙ্গীর আলম সহ কং-রেজাউল করিম, কং ইকবাল হোসেন ও কং আব্দুল গফুর গণপরিবহন নিয়ন্ত্রণ ও তল্লাশির জন্য চেকপোস্ট পরিচালনা করেন। এসময় লালপুরের দিক থেকে ছেড়ে আসা টিভিএস সিএনজি (থ্রী হুইলার) থামার জন্য সংকেত দিলে সিএনজির ড্রাইভার গাড়ি রেখে দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে, এ সময় দায়িত্বরত কনস্টেবলদের সহযোগিতায় তাকে আটক করা হয় এবং সিএনজিতে তল্লাশি চালিয়ে দুইটি প্লাস্টিকের বস্তার মধ্যে সবুজ রঙের ৯০ টি প্লাস্টিকের বোতলে প্রায় ৪৫ লিটার চোলাই মদ উদ্ধার করা হয়।
এ বিষয়ে ওয়ালিয়া পুলিশ ফাঁড়ি ইনচার্জ শাহেদ আল মামুন জানান- প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীর পরিচয় নিশ্চিত হওয়া গেছে , আটককৃত রহিদুল পাবনা জেলার ঈশ্বরদী থানাধীন পিয়ারপুর গ্রামের মজিদ সরকারের ছেলে। এ বিষয়ে লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা জানান- আটককৃত আসামির বিরুদ্ধে মাদক আইনে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *