বানিয়াচংয়ে উপজেলা সেচ্ছাসেবকলীগ সেক্রেটারী বাবু গ্রেফতার

বানিয়াচং(হগিঞ্জ)প্রতিনিধি ॥ হবিগঞ্জের জেলার বানিয়াচংয়ে উপজেলা সেচ্ছাসেবকলীগ সেক্রেটারী আবু আশরাফ চৌধুরী বাবুকে বানিয়াচং থানা পুলিশ গ্রেফতার করেছে। সে বানিয়াচং উপজেলার চতুরঙ্গরায়ের পাড়া গ্রামের মতিন চৌধুরীর পুত্র। ১০ মে গভীররাতে তার বাড়ি থেকে গ্রেফতার করা হয়। দফায় দফায় এক ইউপি সদস্য ও এক মহিলা ইউপি সদস্যকে মারপিট ও লাঞ্জিত করার অভিয়োগে পুলিশ তাকে গ্রেফতার করে।

গত ৩ মে ইউপি সদস্য মোবারক মিয়াকে শারীরিকভাবে লাঞ্চিত করে বাবু। এতে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেম্বাররা ক্ষেপে উঠেন। পরিস্থিতি নিযন্ত্রণ করতে বানিয়াচং উপজেলা পরিষদে চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী রবিবার স্থানীয় ১ নং ইউনিয়ন পরিষদ সভাকক্ষে এক শালিস বৈঠকের মাধ্যমে মিমাংসা করেন।

উপজেলা পরিষদ চেয়ারম্যানসহ শালিশ বৈঠকে অংশ গ্রহনকারীরা বেরিয়ে যাওয়ার পর পরই বাবু মেম্বার মিজানের সাথে তর্কে জড়িয়ে পড়ে এবং তাকেও শারীরিকভাবে লাঞ্চিত করে। এ ঘটনার প্রতিবাদ করেন মেম্বার আব্দু সাহেদ ও সফুরা বিবি। এতে বাবু ও তার ২ ভাই ও ১ ভাগ্নে মিলে শফুরা বিবির উপর অতর্কিত হামলা চালিয়ে তাকে মারাত্মক আহত করে।

পরে মামলা দায়ের হলে রাতেই থানা পুলিশ তাকে গ্রেফতার করে।  ১১ মে সোমবার পুলিশ তাকে জেলা হাজতে প্রেরন করেছে।

এব্যাপারে বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ এমরান হোসেন বলেন সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে পুলিশ তাকে গ্রেফতার করেছে। অপরাধীদের গ্রেফতারে পুলিশ সর্বদা কাজ করে যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *