আব্দুস শহীদ চৌধুরী ফাউন্ডেশনের পক্ষ থেকে শাল্লায় পিপিই বিতরণ

শাল্লা প্রতিনিধি : শাল্লা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত সকল চিকিৎসক ও উপজেলা প্রেসক্লাবের সকল সদস্যদের মাঝে আব্দুস শহীদ চৌধুরী ফাউন্ডেশনের পক্ষ থেকে পিপিই বিতরণ করা হয়েছে।
আব্দুস শহীদ চৌধুরীর ছেলে, ফাউন্ডেশনের চেয়ারম্যান ও জেলা বিএনপির উপদেষ্টা অ্যাড.. তাহির রায়হান চৌধুরী পাভেলের উদ্যোগে এসব সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

সোমবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ও প্রেসক্লাব কার্যালয়ে ক্লাবের সভাপতি বকুল আহমেদ তালুকদার ও সাধারন সম্পাদক বিপ্লব রায়ের হাতে এসব সুরক্ষা সামগ্রী তুলে দেয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন, সুনামগঞ্জ জেলা বিএনপির নির্বাহী সদস্য ও ফাউন্ডেশনের সহ সভাপতি হুমায়ুন কবির তালুকদার, সহ সভাপতি ও সাংবাদিক শোয়েব হাসান, শাল্লা উপজেলা বিএনপির প্রতিষ্ঠাতা সভাপতির ছেলে ও ফাউন্ডেশনের সদস্য শামীম আহমেদ, উপজেলা বিএনপি নেতা সিরাজুল ইসলাম, জেলা যুবদলের কর্ম সংস্থান সম্পাদক ও ফাউন্ডেশনের কোষাধ্যক্ষ মহিউদ্দিন মিলাদ, প্রচার সম্পাদক রেজাউল করিম চৌধুরী, শাল্লা স্বেচ্ছাসেবক দলের নেতা রুবেল আহমেদ দুলাল প্রমুখ। এছাড়াও ছাত্রদল ও যুবদলের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। উল্লেখ্য আব্দুস শহীদ ফাউন্ডেশন দিরাই শাল্লার বিভিন্ন জায়গায় বর্তমামান বৈশ্নবিক করোনা পরিস্থিতিতে মানবিক সহায়তা করে আসছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *