গুরুদাসপুরে আদিবাসী নারীকে কু-প্রস্তাব,প্রতিবাদ করায় মারপিটের অভিযোগ

সুলতানুল আরিফিন কাজল,নাটোরঃ নাটোরের গুরুদাসপুরে শ্রী বিমলা রানী নামে এক আদিবাসী নারীকে মারপিট করার অভিযোগ উঠেছে আশরাফ আলী নামে এক ব্যক্তি বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে উপজেলার চাপিলা ইউনিয়নের কোলাকান্তনগর আদিবাসী গ্রামে। এ ঘটনায় ওই নারী বাদী হয়ে গতকাল গুরুদাসপুর থানায় অভিযোগ দায়ের করেছেন।
ভুক্তভোগী বিমলা রানী জানান, আমার বড় ছেলে সাংসারিক প্রয়োজনে আমাদের গ্রামের আশরাফ আলীর কাছ থেকে ৮ হাজার টাকা ধার নেয়। কিন্তু দেশে করোনা ভাইরাস প্রাদুর্ভাবে ছেলে কাজ করতে না পারায় উক্ত টাকা সময়মত পরিশোধ করতে না পারায় মাঝে মধ্যেই আমাদের বাড়িতে এসে আমাকে কু-প্রস্তাব দেয়। তাকে বার বার নিষেধ করার পরও সে কোন কথা কর্নপাত করেননি। এঘটনায় আমি গত ৭ই মে আশরাফের চাচার কাছে তার বিচার চাই। বিচার চেয়ে বাড়ি আসার পথে আমাদের গ্রামের সাহেবের বাড়ির কাছে আমার পথ রোধ করে আবারও কু-প্রস্তাব দিয়ে অকথ্য ভাষা গালি-গালাজ করতে থাকে।
আমি এর প্রতিবাদ করলে আমাকে বাঁশের লাঠি দিয়ে মারপিট করে। এঘটনায় আমি যদি থানা পুলিশ করি তাহলে আমার সমস্যা আছে বলে হুমকি দিয়ে চলে যায়। তিনি দ্রুত অভিযুক্ত আশরাফকে আইনের আওতায় নিয়ে আসার জোরদাবি করেন।
অভিযুক্ত আশরাফ বলেন, আমার চাচার কাছে মিথ্যা অভিযোগ করার কারনে তাকে দুইটা চড় মারা হইছে।
গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মোজাহারুল ইসলাম বলেন, অভিযোগ পেয়েছি। তদন্তপূর্বক ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *