বাগাতিপাড়া উপজেলা বিএনপি’র উদ্যোগে ত্রাণ বিতরন

সুলতানুল আরিফিন কাজল,নাটোরঃ নাটোরের বাগাতিপাড়া উপজেলা বিএনপি’র উদ্যোগে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় এবং বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট এম রুহুল কুদ্দুস তালুকদার দুলুর পরামর্শে বাগাতিপাড়া  উপজেলা বিএনপির সিনিয়র  যুগ্ন আহ্বায়ক শরিফুল ইসলাম লেলিনের সভাপতিত্বে ও তার নিজেস্ব অর্থায়নে কর্মহীন গরীব অসহায় দুস্থ ৪’শ পরিবারের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। উক্ত অনুষ্ঠানে  প্রধান অতিথির বক্তব্যে জেলা বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক বর্তমান আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য শহিদুল ইসলাম বাচ্চু বলেন,সরকার ত্রাণ দেয়ার নামে জনগনের সাথে প্রতারণা করছে।

সরকার দলীয় লোকজন নিজেদের গুদাম ভরা নিয়ে ব্যস্ত।দেশের মানুষ কর্মহীন হয়ে পরায় খেয়ে-না খেয়ে জীবন যাপন করছে আর তারা মিডিয়ার সামনে ফাঁকা বুলি ছাড়ছে। অন্যদিকে বিএনপি’র নেতা কর্মীরা নিজেস্ব অর্থায়নে দেশ ব্যাপি ত্রাণ কাযক্রম অব্যহত রেখেছে।বিএনপি গণমানুষের দল দেশের এই ক্লান্তি লগ্নে আমাদের দল জনগনের পাশে ছিলো,আছি থাকবে ইনশাল্লাহ্।অনুষ্ঠানে বক্তারা সরকারের সমলোচনা করে বলেন, সরকার করোনা ভাইরাস মোকাবেলার অংশ হিসেবে সাধারণ মানুষের পাশে দাঁড়াতে সম্পর্ন ব্যার্থ ।

তাদের উচিত ব্যার্থতার দায় স্বীকার করে নিয়ে অচিরেই পদত্যাগ করে জনগণকে মুক্তি দেয়া।এছাড়াও উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে  উপস্থিত   ছিলেন জেলা বিএনপি’র সদস্য সচিব রহিম নেওয়াজ, জেলা বিএনপি’র আহ্বায়ক কমিটির সদস্য ও সাবেক জেলা সেচ্ছাসেবক দলের সভাপতি দেওয়ান শাহিন সহ বাগাতিপাড়া উপজেলা ও নাটোর জেলা   বিএনপি’র ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *