করোনা দুর্যোগে কাউকেই না খেয়ে থাকতে হবেনা : মজিদ খাঁন এমপি

বানিয়াচং(হবিগঞ্জ)প্রতিনিধি ॥ হবিগঞ্জের বানিয়াচংয়ে করোনা দুর্যোগে দরিদ্র লোকজনের মাঝে এমপি মজিদ খাঁন ঈদ সামগ্রী ও চাল বিতরণ করেছেন। এছাড়া বানিয়াচং দারুল কোরআন মাদ্রাসায় আলেমদের মাঝে ঈদ সামগ্রী বণ্ঠন করা হয়।

দিনব্যাপি উপজেলা সদরের ১ নং ২নং ৩নং ও ৪নং ইউনিয়নে ঈদসামগ্রী ও ও ৬নং কাগাপাশা ইউনিয়নে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চাল বণ্ঠন করেছেন সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও হবিগঞ্জ-২(বানিয়াচং-আজমিরীগঞ্জ) আসনের সাংসদ আলহাজ¦ এডভোকেট আব্দুল মজিদ খাঁন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বানিয়াচং উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার মোঃ মামুন খন্দকার, ভাইস চেয়ারম্যান ফারুক আমিন,মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার, বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ এমরান হোসেন, বানিয়াচং উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস এম খোকন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মলয় কুসার দাশ, ২নং উত্তর পশ্চিম ইউপি চেয়ারম্যান ওয়ারিশ উদ্দিন খাঁন, ৩নং দক্ষিন পূর্ব ইউপি চেয়াম্যান মাওলানা হাবিবুর রহমান, ৪নং দক্ষিন পশ্চিম ইউপি চেয়ারম্যান রেখাছ মিয়া, ৬নং কাগাপাশা ইউপি চেয়ারম্যান মোঃ এরশাদ আলী, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি উজ্ঝল মিয়া, সাধারণ সম্পাদক রিপন চৌধুরী. সংশ্লিষ্ট ইউপি সদস্য,আওয়ামীলীগ ও অংগসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে হবিগঞ্জ-২(বানিয়াচং-আজমিরীগঞ্জ) আসনের সাংসদ জননেতা আলহাজ¦ এডভোকেট আব্দুল মজিদ খাঁন বলেছেন, করোনার সংক্রমন রোধে সবাইকেই সামাজিক দুরত্ব মানার পাশাপশি স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।

করোনা দুর্যোগে দরিদ্র কাউকেই না খেয়ে থাকতে হবেনা। কর্মহীন লোকজনের জন্য বর্তামান সরকারের সু-যোগ্য প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা শুরু থেকেই ত্রাণ দিয়ে যাচ্ছেন। আর সেই ত্রাণ সঠিকভাবে বণ্ঠনের লক্ষ্যে করোনার কারণে জীবনের ঝুঁকি থাকাসত্বে ও আমি আপনাদের জনপ্রতিনিধি হিসেবে আপনাদের পাশে রয়েছি। আপনারা ভার থাকলেই আমি ও ভালথাকি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *