বড়াইগ্রাম-গুরুদাসপুরের জনগণ আমার পরিবারের সদস্যঃ এমপি কুদ্দুস

সুলতানুল আরিফিন কাজল,নাটোরঃনাটোরের বড়াইগ্রাম উপজেলায় এমপি আব্দুল কুদ্দসের নিজেস্ব অর্থায়নে মাঝগাঁও ও জোয়ারি ইউনিয়নের ২’শ কর্মহীন ও হতদরিদ্র আদিবাসী পরিবারের মাঝে ৭ম দফায় ত্রাণ সামগ্রী বিতরন করা হয়েছে।আজ সোমবার (১৮ই মে) মাঝগাঁও ইউনিয়নের বাহিমালী বাজার মাঠে এ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।  ভবিষ্যতেও  আমাদের সামর্থ অনুযায়ী এ কার্যক্রম অব্যহত থাকবে বলে জানান,নাটোর-৪ (বড়াইগ্রাম -গুরুদাসপুর) আসনের সংসদ সদস্য সাবেক মন্ত্রী অধ্যাপক আব্দুল কুদ্দুস।
তিনি আরো বলেন,গুরুদাসপুর বড়াইগ্রামের তথা সারা বাংলাদেশের প্রত্যেকটি মানুষের জীবন আমার ও প্রধানমন্ত্রী জননেত্রী  শেখ হাসিনার কাছে সমানভাবে মূল্যবান।।  আমি খাব আর আমার জনগণ না খেয়ে থাকবে তা হবেনা। আপনারা প্রত্যেকেই আমার পরিবারের একেকজন সদস্য।আমার বাড়িতে একসন্ধার খাবার থাকলে সেই খাবার  বড়াইগ্রাম-গুরুদাসপুরের জনগণকে সাথে নিয়েই খাবো।
এসময় এমপি পুত্র আসিফ আব্দুল্লাহ বিন কুদ্দুস শোভন বলেন, করোনা ভাইরাস মহামারিতে মানুষ কর্মহীন হয়ে পরেছে। এমতঅবস্থায়  সরকার বা এমপিদের একার পক্ষে সবার ঘরে খাদ্য পৌছে দেয়া সম্ভব না। তাই সমাজের বৃত্তবানদের আহবান জানিয়ে তিনি বলেন, আপনারা যার যার  অবস্থান থেকে  আপনাদের সামর্থ অনুযায়ী অসহায়দের পাশে দাঁড়ান।তিনি ব্যবসায়ীদের উদ্দেশ্যে বলেন,আপনার এই করোনা ভাইরাস মহামারির সুযোগ      নিয়ে কোন জিনিসের দাম বেশী নেবেন না।
দেশের জনগণ বেঁচে থাকলে অনেক ব্যবসা করতে পারবেন।তার পরেও যদি আপনারা সাধারণ মানুষকে জিম্মা করে জিনিস পত্রের দাম বেশী নেন তাহলে আইনের আওতায় এনে কঠিন শাস্তির ব্যবস্থা করা হবে। করোনা ভাইরাস মহামারিতে আপনারা আতঙ্কিত না হয়ে সচেতন হোন এবং সরকারি নিয়ম মেনে চলুন। নিজে সুস্থ থাকুন, অন্যদের সুস্থ থাকতে সহায়তা করুন। আমি আপনাদের সস্তান, আমি আপনাদের পাশে ছিলাম আছি এবং থাকবো ইনশাল্লাহ্।
এসময় আরো উপস্থিত ছিলেন,মাঝগাঁও ইউনিয়নের ৯নং ওয়ার্ড সদস্য জাহিদুল ইসলাম জাহিদ,মাঝগাঁও ইউনিয়ন ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সাইফুল ইসলাম বাদশা,বনপাড়া পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান পিয়াস সহ বড়াইগ্রাম উপজেলা ও স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *