নাটোরে আবারো বন্ধ হচ্ছে দোকানপাট

সুলতানুল আরিফিন কাজল,নাটোরঃ স্বাস্থ্য বিধি না মানা এবং নাটোর জেলায় হঠাৎ করোনা ভাইরাস আক্রান্ত রোগীর সংখ্যা বৃদ্ধির কারণে আবারো বন্ধ করে দেয়া হচ্ছে নাটোরের সকল মার্কেট ও বিপনীবিতাণগুলো। মঙ্গলবার(১৯শে মে) সকাল থেকেই নাটোর শহর সহ উপজেলার সকল মার্কেট বন্ধ করার সিদ্ধান্ত নেওয়া হচ্ছে বলে জানান জেলা প্রশাসনের একাধিক সূত্র।

জেলা প্রশাসক মো: শাহরিয়াজ পিএএজানান,  নাটোরের মার্কেট ও বিপনীবিতাণগুলোতে  সামাজিক দূরত্ব না মেনে উপচে পড়া ভীড় এবং করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা বৃদ্ধি পাওয়ার কারণে মার্কেটগুলো আবারো বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হচ্ছে। আগামীকাল মঙ্গলবার সকাল থেকেই এই আদেশ জারী হবে।

এরআগে গত ১০মে থেকে মার্কেট ও দোকানপাট সীমিত আকারে খোলার নির্দেশনা দেয় সরকার। সে নির্দেশনা অনুযায়ী নাটোরেও দোকান পাট ও বিপনী বিতান খুলে ব্যবসায়ীরা। সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত দোকানপাট ও বিপনী বিতান খোলা রাখার নির্দেশনা দেওয়া হয়।  তবে সীমিত আকারের পরিবর্তে সব কয়টি মার্কেট ও বিপনী বিতানগুলোতে ক্রেতাদের উপচে পড়া ভীড় দেখা যায়। কোথাও মানা হয়নি সামাজিক দূরত্ব। এতে করে করোনা ভাইরাস আরও ছড়িয়ে পড়ার আশঙ্কা করেছে সচেতন ব্যক্তিরা।

উল্লেখ্য, আজ সোমবার (১৮ই মে) ১৮৭ জনের নমুনা পরীক্ষা ৩০ জনের করোনা ভাইরাস পজেটিভ এসেছে।আজ পর্যন্ত নাটোর জেলায় ১৯জন পুলিশ সদস্য সহ মোট ৪৩জন করোনায় ভাইরাস আক্রান্ত রোগী  সনাক্ত হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *