লালপুরে পুলিশ সদস্যদের করোনা ভাইরাস পরিক্ষায় নমুনা সংগ্রহ

সুলতানুল আরিফিন কাজল,নাটোরঃ বিশ্বের সাথে তাল মিলিয়ে সারাদেশেই  ছড়িয়েছে করোনা ভাইরাস(কভিড-১৯)। সংক্রমিত হচ্ছে ডাক্তার নার্স সাংবাদিক-পুলিশসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।
করোনার এই মহামারীতে গুরুত্বপূর্ণ এবং ঝুঁকিপূর্ণ দায়িত্ব পালন করে যাচ্ছে বাংলাদেশ পুলিশ বাহিনী। যার ধারাবাহিকতায় পুলিশ ডিপার্টমেন্টে আক্রান্তের সংখ্যাও এখন কম নয়, নাটোর জেলাতে গতকাল ৩০ জন এর করোনা ভাইরাস আক্রান্তের খবর নিশ্চিত করেন নাটোরেরর  সিভিল সার্জন ডাঃ কাজী মিজানুর রহমান।
জেলায় এখন পর্যন্ত মোট ৪৩ জন করোনা ভাইরাসে সংক্রমিত হয়েছে। গতকালের ৩০ জনের মধ্যে ১৯ জন জেলার বিভিন্ন থানায় কর্মরত পুলিশ সদস্য। পুলিশ ডিপার্টমেন্টের মধ্যে সংক্রামিত হওয়ায় আতঙ্ক ছড়িয়ে পড়ে বিভিন্ন থানা ও ফাঁড়িতে।  যদিও পুলিশ সদস্যদের বাড়তি সুরক্ষার জন্যই অগ্রিম ভাবে নেওয়া হয়েছিল নমুনা সংগ্রহের পদক্ষেপ, এরই ধারাবাহিকতায় সারা জেলার বিভিন্ন থানা ও পুলিশ ফাঁড়ীতে কর্মরত অফিসার ফোর্সদের করোনা ভাইরাস পরিক্ষার জন্য নমুনা সংগ্রহ অব্যাহত আছে, লালপুর থানাধীন ওয়ালিয়া পুলিশ ফাঁড়ির চারজন কনস্টেবল হাসেম আলী, রতন মানিক, হৃদয় হোসেন, বাবলু হোসেন এর নমুনা নেয়া হয় গত ১০ শে মে তারিখে তাদের সকলের রিপোট নেগেটিভ এসেছে। আজ ১৯শে মে এস আই সাজ্জাদুল ইসলাম, কনস্টেবল আশরাফ হোসেন, মোহাম্মদ জামিল হোসেন এর নমুনা সংগ্রহ করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স।
এ বিষয়ে লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা বলেন- লালপুর থানাধীন সকল অফিসার-ফোর্সদের বাড়তি সুরক্ষার জন্য পর্যায়ক্রমে প্রত্যেকের নমুনা সংগ্রহ করে পাঠানো হচ্ছে, এবং তা অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *