বানিয়াচং স্বাস্থ্য কমপ্লেক্সে স্থানীয়ভাবে নিয়োগকৃত টিকেট সহকারি ও আয়ার বেতন প্রদান

বানিয়াচং(হবিগঞ্জ)প্রতিনিধি ॥ হবিগঞ্জের বানিয়াচং স্বাস্থ্য কমপ্লেক্সে স্থানীয়ভাবে নিয়োগকৃত টিকেট সহকারি ও আয়ার বেতন প্রদান করা হয়েছে।

সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও হবিগঞ্জ-২(বানিয়াচং-আজমিরীগঞ্জ) আসনের সাংসদ ও স্বাস্থ্য কমপ্লেক্সে ব্যবস্থাপনা কমিটির সভাপতি আলহাজ¦ এডভোকেট আব্দুল মজিদ খান ২০ মে বুধবার দুপুরে বানিয়াচং উপজেলা পরিষদের পক্ষ থেকে নগদ ১ লাখ ২০ হাজার টাকা প্রদান করেছেন।

এসময় উপস্থিত ছিলেন বানিয়াচং উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী, বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার মোঃ মামুন খন্দকার, সহকারি কমিশনার (ভূমি) ইফফাত জাহান আরা উর্মি,মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার, বানিয়াচং স্বাস্থ্য কমপ্লেক্সের ইউএইচও ডাঃ আবুল হাদি মোঃ শাহপরান, বানিয়াচং উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস এম খোকন, পিআইও মলয় কুমার দাশ,আওয়ামীলীগ নেতা আনুয়ার হোসেন, সাবেক উপজেলা ছাত্রলীগ সভাপতি উজ্জল মিয়া প্রমুখ।

উল্লেখ্য স্বাস্থ্য কমপ্লেক্সের স্টাফ সংকটের কারণে সম্প্রতি স্থানীয়ভাবে বেতন পরিশোধ করার লক্ষ্য নিয়ে স্বাস্থ্য কমপ্লেক্স ব্যবস্থাপনা কমিটি ও উপজেলা পরিষদের সিদ্ধান্ত মোতাবেক স্থানীয় ভাবে ৩ জন টিকেট সহকারি ও ১জন আয়া নিয়োগ দেয়া হয়েছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *