নাটোরের বড়াইগ্রামে সমাজ কল্যাণ সংগঠনের নিজেস্ব অর্থায়নে ঈদ উপহার বিতরণ

সুলতানুল আরিফিন কাজল,নাটোর:  নাটোরের বড়াইগ্রাম উপজেলার ভবানীপুর মোল্লাপাড়ায়  ১০জনের ব্যক্তিগত অর্থায়নে পরিচালিত” ভবানীপুর সমাজ কল্যাণ সংগঠন” এর উদ্যোগে প্রায় এক’শ হতদরিদ্র ও নিম্নআয়ের মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়।
২৩শে মে শনিবার বিকেলে সামাজিক দূরত্ব বজায় রেখে ভবানীপুর মোল্লাপাড়া কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে প্রতিবছরের ন্যায় এই ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়। এই সংগঠনের মাধ্যমে গরীব অসহায়দের চিকিৎসার জন্য আর্থিক সহায়তা, বিবাহ উপযুক্ত কন্যাদানে আর্থিক সহযোগিতা , দরিদ্র ছাত্র-ছাত্রীদের আর্থিক সহায়তা, শীতবস্ত্র বিতরণ, খাদ্য সহায়তা সহ বিভিন্ন ধরনের সেবা মূলক কার্যক্রম পরিচালনা করা হয়। উল্লেখ্য ১০ জন যুবক তাদের উপার্জনের আংশিক  অংশ দিয়ে সংগঠনটি পরিচালনা করে থাকেন।
সংগঠনের কোষাধক্ষ্য এবং বড়াইগ্রাম কেন্দ্রীয় প্রেসক্লাবের সহ-সাধারণ সম্পাদক সাংবাদিক দেলোয়ার হোসেন লাইফ এর পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ৭নং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আনিসুর রহমান মাস্টার, অত্র এলাকার প্রবীণ ব্যক্তিত্ব ও গ্রাম প্রধান আব্দুল মজিদ মোল্লা, অত্র এলাকার রাজনৈতিক ব্যক্তিত্ব আমিরুল ইসলাম কনা, সংগঠনের সভাপতি গওসল আজম, সহ- সভাপতি আব্দুর রউফ, সাধারণ সম্পাদক শাহরিয়ার আল হুসাইন রিন্টুসহ সংগঠনের সদস্য ও সুধীজন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *