বানিয়াচংয়ে এমপি মজিদ খানের ঈদ শুভেচ্ছা বিনিময়

বাংলা কণ্ঠ ডেস্ক রিপোর্ট ॥ হবিগঞ্জের বানিয়াচংয়ে সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও হবিগঞ্জ-২(বানিয়াচং-আজমিরীগঞ্জ) আসনের সাংসদ এডভোকেট আলহাজ¦ আব্দুল মজিদ খাঁনের ঈদ শুভেচ্ছা বিনিময়। উপজেলা সদরের গ্যানিংগঞ্জ বাজার,বড়বাজার,আদর্শ বাজার, ৫/৬নং বাজার সহ বিভিন্ন এলাকায় পায়ে হেটে দিনব্যাপী ব্যবসায়ীসহ এলাকাবাসীদের সাথে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা বিনিময় করেছেন। এছাড়া স্থানীয় বড় বাজারে নির্মনাধীন চলমান উন্নয়ন কাজ মুক্তিযোদ্ধা চত্তর, শবজি ঘর, ৫/৬নং বাজারের গরুর হার্ট,নির্মানকাজ সম্পন্ন বিভিন্ন স্থাপনা ও ইনাতখানী গ্রামের অসুস্থ ওয়ার্ড আওয়ামীলীগ নেতা নুরুল আমীনকে তার বাড়ীতে দেখতে যান। এসময় চিকিৎসার জন্য তাকে নগদ কিছু টাকা প্রদান করা হয়।
২৬ মে মঙ্গলবার দিনব্যাপি শুভেচ্ছা বিনিময়কালে সামাজিক দূরত্ব রেখে দলীয় নেতাকর্মী ও এলাকাবাসীর বিভিন্ন খোজ খবর নেন।

কুশল বিনিময়কালে এমপি মজিদ খান সামাজিক দূরত্ব রেখে ও স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য সকলের প্রতি আহবান জানান।
এ সময় সংসদ সদস্য এডঃ আব্দুল মজিদ খানের সাথে উপস্থিত ছিলেন করোনাযোদ্ধা হিসেবে খ্যাত বানিয়াচং উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাসেম চৌধুরী।
এছাড়া উপস্থিত ছিলেন বানিয়াচং উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ইকবাল হোসেন খান, যুগ্মসাধারন সম্পাদক এনামূল হোসেন খান বাহার,হবিগঞ্জ জেলা ইমাম সমিতির সভাপতি ক্বাজী মাওলানা আতাইর রহমান,আওয়ামীলীগ নেতা ও ব্যাকস সভাপতি হাজী জয়নাল আবেদীন,উপজেলা আওয়ামীলীগ নেতা হাজী আবুল হোসেন,উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শাহজাহান মিয়া,উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আনোয়ার হোসেন, মাতাপুর মহল্লার সর্দার এস এম হাফিজুর রহমান, আওয়ামীলীগ নেতা মুতাক্কিম বিশ^াস, উপজেলা যুবলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান রেখাছ মিয়া,সাধারন সম্পাদক আলমগীর হোসেন,সহসভাপতি ছায়েব আলী,যুগ্মসাধারন সম্পাদক শাহজাহান মিয়া, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এ জেড এম উজ্জ্বল ও সাবেক সাধারন সম্পাদক রফিকুল চৌধুরী রিপন, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক সাইম হাসান পুলক ও আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ সহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীগন উপস্থিত ছিলেন।
এছাড়া বানিয়াচং থানায় অবস্থানরত থানা পুলিশের সদস্যদের সাথে ঈদুল ফিতর উপলক্ষে শুভেচ্ছা বিনিময় ও বানিয়াচং সদরের ৪টি ইউনিয়ন পরিষদের চেয়াম্যান,মেম্বার ও গ্রাম পুলিশের জন্য পিপিই,মাস্ক ও জীবানু নাশক হ্যান্ড স্যনিটাইজার প্রদান করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *