বানিয়াচংয়ে ইমাম মোয়াজ্জিনদের মাঝে প্রধানমন্ত্রীর অনুদানের চেক বিতরন

হবিগঞ্জ প্রতিনিধি ॥ হবিগঞ্জের বানিয়াচংয়ে করোনা দূর্যোগে প্রধানমন্ত্রীর দপ্তর থেকে মসজিদের ইমাম ও মোয়াজ্জিনের জন্য অনুদানের চেক বিতরন করা হয়েছে।

০৯ জুন মঙ্গলবার বানিয়াচং উপজেলা পরিষদ হলরুমে অনুদানের চেক বিতরন অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদীয় স্থায়ী কমিঠির সভাপতি ও হবিগঞ্জ-২(বানিয়াচং-আজমিরীগঞ্জ) আসনের সাংসদ এডঃ আব্দুলি মজিদ খান।

বানিয়াচং উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মামুন খন্দকারর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাসেম চৌধুরী, ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার,ওসি এমরান হোসেন, জেলা ইমাম সমিতির সভাপতি কাজী আতাউর রহমান,বানিয়াচং উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শাহজাহান মিয়া,বানিয়াচং উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস এম খোকন,ইসলামী ফাউন্ডেশনের ফিল্ড সুপার ভাইজার তৌহিদ মিয়া.ইউপি চেয়ারম্যান শামসুল হক,রেখাছ মিয়া,মাওলানা হাবিবুর রহমান প্রমূখ। সদরের উপজেলা ৪টি ইউনিয়নের সবকটি মসজিদের মোতাওয়াল্লীদের হাতে ৫ হাজার টাকার চেক প্রদান করা হয়েছে। পরর্তীতে উপজেলার প্রতিটি ইউনিয়নের সকল মসজিদে অনুদানের চেক হস্তান্তর করা হবে।

প্রধান অতিথির বক্তব্যে সংসদীয় স্থায়ী কমিঠির সভাপতি ও হবিগঞ্জ-২(বানিয়াচং-আজমিরীগঞ্জ) আসনের সাংসদ এডঃ আব্দুলি মজিদ খান বলেছেন বর্তমান সরকারের সু-যোগ্য প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নিরলস ভাবে দেশের জন্য কাজ করে যাচ্ছেন। করোনা দুর্যোগে কৃষকদের প্রণোদনা, দরিদ্র লোকজনদের মাঝে ত্রাণ বিতরণ সহ বিভিন্ন কর্মসূচি হাতে নিয়েছেন। এছাড়া সারাদেশে প্রতিটি মসজিদের ইমাম ও মোয়াজ্জিনদের মধ্যে বণ্ঠনের জন্য ৫ হাজার করে টাকা দিয়েছেন। পাকিস্থান আমল থেকে শুরুকরে এই পর্যন্ত বর্তমান সরকার ব্যথিত কোন সরকারই ইমাম ও মোয়াজ্জিনের জন্য কোন ধরণের অনুদান দেয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *