বরগুনার দুটি ইউনিয়ন পরিষদে উন্মুক্ত বাজেট ঘোষনা

বীরেন্দ্র কিশোর সরকার, বরগুনা: বুধবার বরগুনা সদর উপজেলার ২নং গৌরীচন্না ও ১ নং বদরখালী ইউনিয়ন পরিষদে ২০২০-২০২১ অর্থবছরের উন্মুক্ত বাজেট ঘোষনা করা হয়েছে।

বরগুনা বুধবার সকাল ১০ টায় ২ নং গৌরীচন্না ইউনিয়ন পরিষদ মিলনায়তনে অত্র ইউনিয়নের ২০২০-২০২১ অর্থ বছরের উন্মুক্ত বাজেট ঘোষনা করেন চেয়ারম্যান এ্যাড. তানভীর আহমেদ সিদ্দিকী। এসময় উপস্থিত ছিলেন ইউপি সচিব মো. ওমর ফারুক, ইউপি সদস্যবৃন্দ, সুশীল সমাজের প্রতিনিধিবর্র্গ, পিছিয়ে পরা জনগোষ্ঠীর প্রতিনিধিবৃন্দ, মুক্তিযোদ্ধাসহ গন্যমান্য ব্যক্তি বর্গ।

আরও উপস্থিত ছিলেন স্লোব- বাংলাদেশের প্রকল্প ব্যাবস্থপক কিশোর কুমার দাস, মনিটরং কর্মকর্তা আকবর হোসেন , প্রকল্প কর্মকর্তা দীপা রায় , নাসিমা বেগম প্রমূখ। গৌরীচন্না ইউনিয়ন পরিষদে বর্তমান আর্থিক বছরে ২ কোটি ৫৭ লাখ ৬৩ হাজার ৯১৬ টাকার বাজেট ঘোষনা করা হয়। এর মধ্যে স্বাস্থ্য ও স্যানিটেশন খাতে ৮ লাখ টাকা বরাদ্দ ঘোষণা করা হয। সভাটি স্বাস্থ্যবিধি ও সামাজিক দুরত্ব বজায় রেখে করা হয়েছে।

অপরদিকে বুধবার দুপুর ১ টায় বরগুনা সদর উপজেলার ১ নং বদরখালী ইউনিয়নে ২০২০-২০২১ অর্থবছরের উন্মুক্ত বাজেট ঘোষনা করেন চেয়ারম্যান শরীফ ইলিয়াস আহমেদ স্বপন। উপস্থিত ছিলেন ইউপি সচিব মো. সাইদুর রহমান শামীম, ইউপিসদস্যবৃন্দ, সুশীল সমাজের প্রতিনিধিবর্গ, পিছিয়ে পরা জনগোষ্ঠীর প্রতিনিধিবৃন্দ, মুক্তিযোদ্ধাসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ। এসময় স্লোব বাংলাদেশের প্রকল্প ব্যবস্থাপক কিশোর কুমার দাস, মনিটরং কর্মকর্তা আকবর হোসেন, প্রকল্প কর্মকর্তা মোসা, দুলি আক্তার, দীপা রায় ও নাসিমা বেগম উপস্থিত ছিলেন। অত্র ইউনিয়ন পরিষদে ২০২০-২০২১ অর্থবছরে ২ কোটি ৬৩ লাখ ৫০ হাজার ৪০০ টাকার বাজেট ঘোষনা করা হয়। এরম্েযধ মধ্যে স্বাস্থ্য ও স্যানিটেশন খাতে ১ লাখ টাকার বরাদ্দ ঘোষণা করা হয়। এ সভাটিও স্বাস্থ্যবিধি ও সামাজিক দুরত্ব বজায় রেখে করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *