সাবেক মন্ত্রী মোহাম্মদ নাসিমের মৃত্যুতে এমপি আব্দুল মজিদ খান’র শোক

হবিগঞ্জ প্রতিনিধি ॥ সাবেক মন্ত্রী মোহাম্মদ নাসিমের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন হবিগঞ্জ-২ আসনের মাননীয় সংসদ সদস্য ও বাংলাদেশ জাতীয় সংসদের বেসরকারি সদস্যদের বিল ও সিদ্ধান্ত প্রস্তাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব এডভোকেট মোঃ আব্দুল মজিদ খান।

গভীর শোক ও দুঃখ প্রকাশ করে বলেছেন, দেশ ও জাতির কল্যাণে প্রচেষ্টা ও অবদানের জন্য তিনি স্মরণীয় হয়ে থাকবেন। এক শোকবার্তায় এমপি আব্দুল মজিদ খান জাতীয় চার নেতার একজন ক্যাপ্টেন মনসুর আলীর পুত্র, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম’র মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

এমপি আব্দুল মজিদ খান দেশ ও জাতির কল্যাণে মোহাম্মদ নাসিমের অবদানের কথা স্মরণ করে বলেন, ‘জাতির পিতার আদর্শে অনুপ্রাণিত হয়ে মোহাম্মদ নাসিম তার পিতার মতোই দেশ ও জাতির কল্যাণে কাজ করে গেছেন। দেশে স্বাধীনতা যুদ্ধের চেতনা এবং সাম্প্রদায়িক সম্প্রীতি প্রতিষ্ঠায় তিনি অসামান্য অবদান রেখেছেন।

মোহাম্মদ নাসিমের মৃত্যুতে বাংলাদেশ একজন সত্যিকার দেশপ্রেমিক ও গণমুখী নেতাকে হারালো এবং আমি নিজে একজন সহযোদ্ধাকে হারিয়েছি। এমপি আব্দুল মজিদ খান মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম আজ সকালে ঢাকার শ্যামলীতে একটি বিশেষায়িত হাসপাতালে মারা যান। তিনি পহেলা জুন থেকে এই হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। পরে করোনা টেস্টে তার পজেটিভ পাওয়া যায়, চিকিৎসাধীন অবস্থায় দ্বিতীয় টেস্টে নেগেটিভ পাওয়া যায়। পরে তিনি স্ট্রোকে আক্রান্ত হন এবং তার অস্ত্রোপচার সফল হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *