বানিয়াচংয়ের নবাগত ইউএনও মাসুদ রানার যোগদান

হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জের বানিয়াচং বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার ইউএনও হিসেবে মাসুদ রানা যোগদান করেছেন । ১৮ জুন বৃহস্পতিবার বিকালে সদ্য পদোন্নতি জনিত কারনে বদলীকৃত বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মামুন খন্দকারের নিকট থেকে আনুষ্ঠানিক ভাবে তিনি দায়িত্বভার গ্রহন করেন।

মাসুদ রানা ৩৩ তম বিসিএস ক্যাডার হিসেবে নিয়োগ লাভ করে শেরপুর জেলা প্রশাসকের কার্যালয়ে সহকারী কমিশনার হিসেবে যোগদান করেন। সেখান থেকে পদোন্নতি পেয়ে সিলেট কোম্পানিগঞ্জ উপজেলায় সহকারী কমিশনার (ভূমি),
হবিগঞ্জ সদরে সহকারী কমিশনার (ভূমি) এবং হবিগঞ্জের জেলা প্রশাসকের কার্যালয়ে আরডিসি হিসেবে সুনামের সাথে দায়িত্ব পালন করেছেন। গত ০১ জুন ২০২০ তিনি উপজেলা নির্বাহী অফিসার হিসেবে পদোন্নতি লাভ করেছেন।

এ ব্যাপারে নবাগত ইউএনও মাসুদ রানা বলেন, হবিগঞ্জ জেলার একটি অন্যতম উপজেলা বানিয়াচং। এ উপজেলায় স্যার ফজলে হাসান আবেদ, সুবির নন্দীসহ অনেক গুণী মানুষের জন্ম হয়েছে। রয়েছেন জাতীয় সংসদের স্থায়ী কমিটির সভাপতি ও হবিগঞ্জ-২ আসন থেকে বার বার নির্বাচিত সাংসদ এ্যাডভোকেট আব্দুল মজিদ খান স্যারের মতো দক্ষ একজন অভিবাবক। তিনি দায়িত্ব পালনে সকলের সহযোগিতা কামনা করেছেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *