বানিয়াচংয়ে গাঁজা সেবনের দায়ে ২ মাতালকে কারাদন্ড

হবিগঞ্জ প্রতিনিধি ॥ হবিগঞ্জের বানিয়াচংয়ে গাঁজা সেবনরত অবস্থায় ২ মাতালকে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড দিয়েছেন সহকারি কমিশনার (ভূমি) ইফফাত জামান আরা উর্মির নেতৃত্বে পরিচালিত মোবাইল কোর্ট। ২৩ জুন মঙ্গলবার রাত সাড়ে ১০ ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিতে বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ এমরান হোসেনের নেতৃত্বে একদল পুলিশ উপজেলা সদরের হাজরাপাড়া গ্রামের সুধীর বৈদ্যের পুত্র শংকু বৈদ্য ও মজলিশপুর গ্রামের জবান উল্লার পুত্র নজরুল ইসলামকে গাঁজা সেবনরত অবস্থায় প্রেফতার করেন। পরে ঘটনাস্থলেই জিজ্ঞাসাবাদে তাহাদের স্বীকারোক্তির ভিত্তিতে মোবাইল কোর্টের মাধ্যমে দুইজনকেই তিন মাসের বিনাশ্রম কারাদন্ডসহ প্রত্যেককে ২ শত টাকা করে অর্থদন্ড করা হয়।

উল্লেখ্য গত কয়েকদিনে নেশাগ্রস্ত ও নেশাদ্রব্য বিক্রির অপরাধে আরো ৪ জনকে ৩ মাস করে কারাদন্ড দিয়ে জেলা কারাগারে প্রেরন করা হয়েছে।

এব্যাপারে বানিয়াচং ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ এমরান হোসেন বলেন পুলিশ সুপার মোহাম্মদ উল্লাহ বিপিএম পিপিএম স্যারের নির্দেশনায় জেলা পুলিশের সকল সদস্য অপরাধিদের বিরুদ্ধে বিশেষ অভিযান পরিচালনা করছে। যেকোন ধরণের অপরাধে জড়িতদের বিরুদ্ধে পুলিশের অভিযান চলমান থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *