বানিয়াচং উপজেলা প্রেসক্লাবে পিপিই প্রদান

হবিগঞ্জ প্রতিনিধি ॥ হবিগঞ্জের বানিয়াচং উপজেলা প্রেসক্লাবে সাংবাদিকদের ব্যবহারের জন্য বিএনপির নেতৃবৃন্দ পিপিই প্রদান করেছেন।

২৫ জুন বৃহস্পতিবার দুপুরে স্থানীয় বড়বাজারস্থ উপজেলা প্রেসক্লাব কার্যালয়ে সভাপতি এস এম খোকন’র হাতে পিপিই প্রদান করেন উপজেলা বিএনপির আহবায়ক আলহাজ্ব লুৎফুর রহমান, যুগ্ম আহবায়ক ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান শেখ বশির আহমদ, যুগ্ম আহবায়ক ও ২নং ইউপি চেয়ারম্যান ওয়ারিশ উদ্দিন খাঁন, যুগ্ম আহবায়ক এডভোকেট আব্দুল কাদির প্রমুখ।

এসময় প্রেসক্লাব নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন বানিয়াচং উপজেলা প্রেসক্লাবের উপদেষ্টা ও হবিগঞ্জ জেলা ইমাম সমিতির সভাপতি ক্বাজী মাওলানা আতাউর রহমান, উপজেলা প্রেসক্লাব সাধারন সম্পাদক কামরুল হাসান কাজল, যুগ্ম সম্পাদক ইয়াছিন আরাফাত মিল্টন, অর্থ সম্পাদক উমর ফারুক শাবুল, সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম নাসিম, প্রচার সম্পাদক আবুল কাসেম, ধর্ম বিষয়ক সম্পাদক রিয়াদ আল আসাদ, সমাজ কল্যাণ সম্পাদক এস এম খলিলুর রহমান রাজু,জামাল উদ্দিন আলফু প্রমুখ। এ ছাড়া উপস্থিত ছিলেন ছাত্রদল নেতা মোবাশ্বির আহমেদ মজনু, ও লিটন ।

বিএনপির কেন্দ্রিয় নির্বাহী কমিটির সদস্য, সাংগঠনিক সমন্বয়ক মধ্যপ্রাচ্য ও সৌদি আরব বিএনপির সভাপতি আহমেদ আলী মুকিব’র অর্থায়নে বানিয়াচং ও আজমিরীগঞ্জে ডাক্তার, জনপ্রতিনিধি ও সাংবাদিকদের মাঝে ১শ ৫০টি ব্যক্তিগত সুরক্ষা সামগ্রী (পিপিই) প্রদান করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *