২৭ জুন সুবিদপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আমির আলী চৌধুরীর মৃত্যুবার্ষিকী 

হবিগঞ্জ প্রতিনিধি।।  ২৭ জুন বানিয়াচং উপজেলার সুবিদপুর ইউনিয়নের বার বার নির্বাচিত জনপ্রিয় সাবেক চেয়ারম্যান আলহাজ্ব আমির আলী চৌধুরীর ৯ম মৃত্যুবার্ষিকী।
এ উপলক্ষে মরহুমের গ্রামের বাড়িতে বাদ জোহর মরহুমের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মিলাদ মাহফিল অনুষ্ঠিত হবে। মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় পরিবারের পক্ষ থেকে সকলের নিকট দোয়া কামনা করা হয়েছে।
উল্লেখ্য, ২০১১ সালে ইউপি নির্বাচনে সুবিদপুর ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হওয়ার ১৭ দিনের মাথায় তিনি ইন্তেকাল করেন। আলহাজ্ব আমির আলী চৌধুরীর মৃত্যুর পর উপ-নির্বাচনে তার পুত্র বর্তমান উপজেলা চেয়ারম্যান কাশেম চৌধুরী বিপুল ভোটে সুবিদপুর ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হন।
পরবর্তীতে আবুল কাশেম চৌধুরী ২য় দফায় বিপুল ভোটে সুবিদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন এবং ইউপি চেয়ারম্যান থাকা অবস্থায় উপজেলা চেয়ারম্যন নির্বাচিত হন।
মরহুম আমির আলী চৌধুরীর বড় ছেলে জার্মান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বিশিষ্ট ব্যবসায়ী মোঃ আব্বাস আলী চৌধুরী, ২য় ছেলে উপজেলা চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী, ৩য় ছেলে বিশিষ্ট ব্যবসায়ী কাউছার চৌধুরী ও ৪র্থ ছেলে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সম্পাদক কায়েছ চৌধুরী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *