বানিয়াচংয়ে করোনায় আক্রান্ত অসীমকে উপজেলা চেয়ারম্যানের ভিটামিন সি সমৃদ্ধ ফল উপহার

হবিগঞ্জ প্রতিনিধি ॥ হবিগঞ্জের বানিয়াচংয়ে করোনা ভাইরাসে আক্রান্ত ০৭ নং বড়ইউরি ইউনিয়নের কালানজোরা গ্রামের সাবেক উপজেলা ছাত্রলীগ নেতা জে.আর অসীমকে ভিটামিন সি সমৃদ্ধ ফল উপহার দেওয়া হয়েছে।

০৬ জুলাই সোমবার ব্যক্তিগত তরফ থেকে একঝুড়ি ফল উপহার দিয়েছেন করোনাযোদ্ধা ও বানিয়াচং উপজেলা পরিষদের জনপ্রিয় চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী।

করোনা ভাইরাসের কারণে এলাকার বেশীরভাগ নেতাকর্মীরা স্বেচ্ছায় লগডাউনে চলে গেলে ও বানিয়াচং উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা মোঃ আবুল কাশেম চৌধুরী চষে বেড়াচ্ছেন উপজেলার ১৫ টি ইউনিয়ন।

করোনার ভাইরাসে আক্রান্ত হওয়ার কোন ধরনের ভয় নেই তার মাঝে। প্রতিনিয়ত করোনা দূর্যোগে কর্মহীন হয়ে পড়া দরিদ্র লোকজনের মাঝে প্রধান মন্ত্রির উপহার ত্রাণের পাশাপাশি নিজের পকেট থেকে নগদ টাকা ও খাদ্যসামগ্রী বণ্ঠন করে চলেছেন। প্রতিটি স্থানে ত্রান বন্টনে সুষ্টু তদারকির ফলে ত্রান বণ্ঠন কাজে নিয়োজিত ইউপি চেয়ারম্যান মেম্বারসহ অধ্যবধি কাউকেই দুুর্নতির দায়ে কারো সম্মুখে জবাবদিহি করতে হয়নি।

এব্যাপারে বানিয়াচং উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী বলেন জনগণের আমানত মহামূল্যবান ভোট দিয়ে আমাকে চেয়ারম্যান বানিয়ে ঋনী করেছেন। ঋন পরিশোধে আমি যতদিন বেঁচে আছি জনগণের সুখ দুখে পাশে আছি থাকবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *