বানিয়াচং স্বাস্থ্য কমপ্লেক্সের জন্য অক্সিজেন সিলিন্ডার ক্রয়ের উদ্যোগকে স্বাগত জানিয়েছেন এমপি মজিদ খাঁন

হবিগঞ্জ প্রতিনিধি  ॥ স্বাস্থ্য কমপ্লেক্সের জন্য ভলান্টারী সার্ভিস টিম বানিয়াচংয়ের অক্সিজেন সিলিন্ডার ক্রয়ের উদ্যোগকে স্বাগত জানিয়েছেন সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও হবিগঞ্জ-২(বানিয়াচং-আজমিরীগঞ্জ) আসনের সাংসদ আলহাজ্ব এডভোকেট আব্দুল মজিদ খাঁন।

তিনি বলেন এসব ভালো উদ্যোগ সফলতার মূখ দেখবে বলে আমি বিশ্বাস করি। অসুস্থ মানুষের সঠিক চিকিৎসা দিতে ভলান্টারী সার্ভিস টিমকে সহযোগীতা করতে বানিয়াচংয়ের লোকজন এগিয়ে আসলে দ্রুতই আপনাদের আকাঙ্খা পূরণ হবে। আমি সংশ্লিষ্ট কতৃপক্ষের সাথে আলোচনা করে প্রয়োজনীয় সহযোগীতা করব ইনশাআল্লাহ।

০৯ জুলাই বৃহস্পতিবার সকালে ভলান্টারী সার্ভিসটিম বানিয়াচংয়ের নেতৃবৃন্দ এমপি আব্দুল মজিদ খানের বাসায় দেখা করতে গেলে তিনি অক্সিজেন সিলিন্ডার ক্রয়ে সহযোগিতার আশ্বাস দেন।

এসময় উপস্থিত ছিলেন ভলান্টারী সার্ভিস টিমের সভাপতি অধ্যক্ষ মাওলানা আবদাল হুসাইন খাঁন, হবিগঞ্জ জেলা ইমাম সমিতির সভাপতি ও বানিয়াচং উপজেলা প্রেসক্লাবের উপদেষ্টা ক্বাজী মাওলানা আতাউর রহমান, বানিয়াচং উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস এম খোকন, ভলান্টারী সার্ভিস টিমের সেক্রেটারি হাফেজ মাওলানা মুবাশ্বির আহমদ, অর্থ সম্পাদক মাওলানা মশিউর রহমান, মুফতি মুবাশ্বির আহমদ, মাওলানা আব্দুল মুকিত সালেহ, মাওলা জিয়াউল হক খাঁন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *