হবিগঞ্জ বানিয়াচং সিএনজি স্ট্যান্ডে দোকানের সামনে সিএনজি রাখতে নিষেধ করায় ব্যবসায়ীর দোকানে হামলা ॥ লুটপাট

হবিগঞ্জ প্রতিনিধি ॥ হবিগঞ্জ বানিয়াচং সিএনজি স্ট্যান্ড এলাকায় দোকানের সামনে সিএনজি অটোরিক্সা রাখতে নিষেধ করায় ব্যবসায়ীর দোকানে হামলা চালিয়েছে সিএনজি চালক ও তার লোকজন। হামলাকারী দোকানের ক্যাশ থেকে ৫০ হাজার টাকা লুট করে নিয়ে গেছে।

হামলায় ওই দোকানের ৩জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে হবিগঞ্জ জেলা সদর আধুনিক হাসপাতালে চিকিৎসা প্রদান করা হয়েছে। সূত্র জানায়, হবিগঞ্জ বানিয়াচং সিএনজি স্ট্যান্ড এলাকায় উমেদনগরের সামছুল হকের মালিকাধীন হক পোল্টি ফার্মের দোকানের সামনে আজ সকালে একই গ্রামের সিএনজি অটোরিক্সা চালক নজির মিয়া সিএনজি অটোরিক্সা রাখে।

এ সময় দোকানের কর্মচারী মোজাম্মিল মিয়া সিএনজি চালক নজিরকে দোকানের সামনে সিএনজি রাখতে নিষেধ করেন। এ নিয়ে প্রথমে দু’জনের মধ্যে তর্কবির্তক সৃষ্টি হয়। এ সময় নজিরের সহযোগি জাবেদ মিয়া এসে তার পক্ষ নিয়ে মোজাম্মিল মিয়ার উপর হামলা চালায়।

পরে দোকানে থাকার ব্যবসায়ী শামছুল হকের ফুফাত ভাই তোফাজ্জল মিয়াসহ দোকানের অন্যান্য এগিয়ে আসলে নজির, জাবেদ মিয়াসহ তাদের লোকজন দোকানে ব্যাপক ভাবে হামলায় চালায়।

এ সময় হামলাকারী দোকানের ক্যাশ থেকে ৫০ হাজার টাকা লুট করে নিয়ে যায়। এ সময় হামলার শিকার হয়ে মোজাম্মিল ও আরিফসহ অন্যান্য শোর চিৎকার করলে আশপাশের দোকানে থাকা লোকজন এগিয়ে আসলে হামলাকারী নজির মিয়া, জাবেদ মিয়াসহ তার লোকজন পালিয়ে যায়। এ তথ্য নিশ্চিত করেন হামলার শিকার হওয়ার মোজাম্মিল মিয়া।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *