দুঃখী মানুষের মুখে হাসি ফোটাতে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে বর্তমান সরকার :এমপি মজিদ খান

হবিগঞ্জ প্রতিনিধি ॥ হবিগঞ্জ-২ বানিয়াচং-আজমিরীগঞ্জ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ জাতীয় সংসদের বেসরকারি সদস্যদের বিল ও সিদ্ধান্ত প্রস্তাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি জননেতা আলহাজ্ব এডভোকেট মোঃ আব্দুল মজিদ খান মহোদয় বলেন, সমাজে পিছিয়েপড়া সুবিধা বঞ্চিত ও হতদরিদ্র জনগোষ্ঠীকে বিভিন্ন প্রকল্পের মাধ্যমে পুর্নবাসন এবং তাদের জীবন মান উন্নয়ন ও তাদের মুখে হাসি ফোটাতে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে বর্তমান সরকার।

১২ জুলাই রবিবার সকালে আজমিরীগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়নে সমাজ সেবা অধিদপ্তরের মাধ্যমে সামাজিক নিরাপত্তা বেষ্টনী কর্মসূচির আওতায় বয়স্ক, বিধবা, স্বামীরপরিত্যক্ত, প্রতিবন্ধীদের মাঝে ভাতার বই বিতরণ কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেছেন ।

তিনি আরো বলেন শেখ হাসিনার মমতা বয়স্কদের নিয়মিত ভাতা, যেখানে ছেলে মেয়েরা তাদের বৃদ্ধ বাবা মায়ের ভরণপোষণের এবং তাদের দায়িত্ব নিচ্ছে না, সেখানে জননেত্রী শেখ হাসিনা তাদেরকে নিয়মিত ভাতা প্রদান করছে। তিনি বিভিন্ন প্রকল্পের মাধ্যমে
দুঃখী মানুষের মুখে হাসি ফোটানোর জন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। আওয়ামী লীগ ক্ষমতায় এলেই দুঃখী মানুষের মুখে হাসি ফোটে।

নবাগত আজমিরীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোঃ মতিউর রহমান খান এর সভাপতিত্বে ও সমাজ সেবা অফিসারের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মর্তুজা হাসান, জেলা পরিষদের সদস্য নাজমুল হাসান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিছবাহ উদ্দিন ভূঁইয়া সাধারণ সম্পাদক মোঃ মনোয়ার আলী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মমিনুর রহমান সজীব, বিভিন্ন ইউনিয়নে চেয়ারম্যানবৃন্দ, উপজেলা যুবলীগের সভাপতি বাবলু রায়, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক গণশিক্ষা সম্পাদক আনিসুল ইসলাম জুয়েল, উপজেলা ছাত্রলীগের সভাপতি মিলোয়ার হোসেন, সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন প্রমুখ ।

সমাজ সেবা অফিসের মাধ্যমে জানা যায় ২০১৯-২০ অর্থ বছরে ২৩৪ জন কে বয়স্ক ভাতা, ২৮১ জনকে বিধবা, ১৫৫ জনকে প্রতিবন্ধী ভাতা মোট- ৬৭০ জনকে ভাতার আওতায় আনা হয়েছে। ৬৭০ জন সহ সারা উপজেলায় (৪৯৫৮+৬৭০)=৫৬২৮ জন ভাতাভোগীর মাঝে ভাতা প্রদান করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *