নবীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা ভাইরাস আক্রান্ত রোগীদের চিকিৎসার জন্য অক্সিজেন কন্সেন্ট্রেটর , অক্সিজেন মিটার ও হুইল চেয়ার বিতরন

উত্তম কুমার পাল হিমেল,নবীগঞ্জ (হবিগঞ্জ) ॥ নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জালালাবাদ এসোসিয়েশন ইউকে কর্তৃক করোনা ভাইরাস আক্রান্ত রোগীদের চিকিৎসার জন্য অত্যাধুনিক অক্সিজেন কন্সেন্ট্রেটর , অক্সিজেন মিটার ও হুইল চেয়ার বিতরন করা হয়। গতকাল মঙ্গলবার সকালে উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডাঃ আব্দুস সামাদের সভাপতিত্বে অনুষ্টিত সভায় প্রধান অতিথি ছিলেন, নবীগঞ্জ উপজেলা পরিষদের ছেয়ারম্যান আলহাজ্ব ফজলুল হক চৌধুরী সেলিম।

এতে বিশেষ অতিথি ছিলেন, স্বাস্থ্য অধিদপ্তরের উপ-পরিচালক ইপি আই ডাঃ শফিকুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিত কুমার পাল, পৌর মেয়র ছাবির আহমেদ চৌধুরী, পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শাহদাত হোসেন, নবীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মোঃ সরওয়ার শিকদার, সাবেক সাধারন সম্পাদক রাকিল হোসেন, ডাঃ চম্পক কিশোর সাহা সুমন প্রমুখ।

জালালাবাদ এসোসিয়েশন ইউকে এর ফাউন্ডার নবীগঞ্জের কৃতি সন্তান মইনুল আমীন বুলবুল, আবুল কালাম আজাদ ছোটন, শেখ শামিম আহমদ, আব্দুল অদুদ দিপক এর অর্থায়নে ২টি অক্সিজেন কন্সেন্ট্রেটর , ২টি অক্সিজেন মিটার ও ২ টি হুইল চেয়ার দেয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *