বানিয়াচংয়ে ছাত্রলীগ নেতা আব্দুর রউফ হত্যা মামলার দুই আসামী গ্রেফতার

শেখ জোবায়ের আহমদ,বানিয়াচং(হবিগঞ্জ) ॥ হবিগঞ্জের বানিয়াচংয়ে ছাত্রলীগ নেতা আব্দুর রউফ হত্যা মামলার এজাহার ভূক্ত দুই আসামীকে গ্রেফতার করেছে পুলিশ।

১৬ জুলাই বৃহস্পতিবার সকালে অতিরিক্ত পুলিশ সুপার শেখ মোহাম্মদ সেলিম’র দিক নির্দেশনায় বানিয়াচং থানার ওসি মোহাম্মদ এমরান হোসেন ও ওসি তদন্ত প্রজিত কুমার দাশ’র নেতৃত্বে একদল পুলির্শ স্থানীয় আনন্দ বাজার থেকে তাদের গ্রেফতার করে ।

আটকৃতরা হলো বানিয়াচং উপজেলার ৬ নং কাগাপাশা ইউপির বাগহাতা গ্রামের মৃত হাজী নুরু মিয়ার পুত্র তৈয়ব আলী (৪০) ও তার ছোট ভাই রফিকুল ইসলাম রবি (৩৫)।

মামলা সূত্রে জানা যায় গত ১১ জুলাই রাতে চাচা তৈয়ব আলীর বাড়িতে ঘুমাতে যায় বাগাহাতা (গাজীপুর) গ্রামের আব্দুর রহমান মিয়ার পুত্র ইউনিয়ন ছাত্রলীগ সহ-সভাপতি ও শচীন্দ্র ডিগ্রি কলেজের অনার্ষ ৩য় বর্ষের শিক্ষার্থী আব্দুর রউফ (২৬)। পরদিন সকালে পাশর্^বর্তী হাওরের একটি জমি থেকে তার লাশ উদ্ধার করা হয়।

১৫ জুলাই বুধবার রাতে নিহতের মা জরিনা বিবি বাদী হয়ে ৪ জনের নাম উে অজ্ঞাত আরও কয়েকজনকে আসামী করে বানিয়াচং থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

এব্যাপারে বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ এমরান হোসেন বলেন, নিহতের মা বাদী হয়ে মামলা দায়েরের পর পরই দুই আসামীকে গ্রেফতার করা হয়েছে। অন্যান্য আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *